JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেফতার ৩

দেশের খবর 2nd Jan 2017 at 5:26pm 430
বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেফতার ৩

পাবনায় প্রেমিকের ডাকে সাড়া দিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। রবিবার রাতে শহরের কলাবাগান এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (২ জানুয়ারি) দুপুরে পাবনা সদর থানায় ধর্ষিত কিশোরীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীর প্রেমিকসহ দুই কিশোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার চরমাধপুর গ্রামের মানিক প্রামানিকের ছেলে আলামীন (১৮), একই গ্রামের দুলাল সর্দারের ছেলে সাগর (১৬) এবং কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের ছেলে শান্ত (১৬)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, রবিবার বিকেলে সদর উপজেলার মাধপুর ইসমাইল হোসেন মেমোরিয়াল গার্লস স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৬) তার প্রেমিক আলামীন বেড়ানোর কথা বলে শহরের কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের বাড়িতে ডেকে আনে। এ সময় ওই বাড়িতে আগে থেকেই উপস্থিত থাকা তার দুই বন্ধু শান্ত ও সাগরকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায় সে। এ সময় কিশোরী বাধা দিলে অস্ত্রের মুখে তারা তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে কিশোরীর স্বজনদের মধ্যে এ ঘটনা জানাজানি হলে সোমবার কিশোরীর বাবা আতিকুর রহমান বাদী হয়ে পাবনা সদর থানায় তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরীর প্রেমিক ও তার দুই বন্ধুকে গ্রেফতার করেছে। বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিম কিশোরীকে পাবনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)