JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হায়দ্রাবাদে মুস্তাফিজের সাথে খেলবেন যারা

ক্রিকেট দুনিয়া 3rd Jan 2017 at 9:23am 551
হায়দ্রাবাদে মুস্তাফিজের সাথে খেলবেন যারা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০১৭-এর নতুন আসরের জন্য আইপিএল গর্ভনিং কাউন্সিলরের বেঁধে দেওয়া সময়ের মধ্যে দল প্রকাশ করেছে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ। বিগত মৌসুমের দল থেকে নতুন দলে বেশ কিছু পরিবর্তন এসেছে দলটিতে। দাপুটে খেলে আইপিএলে সেরার মুকুট আদায় করে নেওয়া হায়দরাবাদ এবার বাদ দিয়েছে একাধিক তারকা ক্রিকেটারদের।

একইসাথে ধরে রেখেছে গত আসরে নিজেদের প্রমাণ করতে সক্ষম হওয়া বেশ কিছু তারকা ক্রিকেটারদেরও। বিগত মৌসুমের মতো আসন্ন আইপিএলেও অরেঞ্জ আর্মিদের সামনে থেকে নেতৃত্ব দিবেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

আবারো মাঠ মাতাতে দেখা যাবে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে। দলটির হয়ে গত আসরে দূর্দান্ত বল করে পুরো বিশ্বকে তাক লাগিয়ে দেওয়া তরুণ মুস্তাফিজে মুগ্ধ হায়দ্রাবাদ গত আসরের পর আসন্ন আইপিএলের দলেও রেখেছে এই বাঁহাতি পেসারকে।

উল্লেখ্য গত আসরে ১৬ ম্যাচ খেলে ওভার প্রতি ৬.৯০ হারে রান দিয়ে ১৭ উইকেট শিকার করে দলকে শিরোপা জেতাতে অসামান্য ও অগ্রণী ভূমিকা পালন করেন তিনি। এরই প্রতিদান স্বরূপ প্রথম বিদেশী ক্রিকেটার হিসেবে আইপিএলে বর্ষসেরা উদীয়মান ক্রিকেটারও নির্বাচিত হয়েছিলেন তিনি।

ফিজের সাথে যুবরাজ সিং, ভুবেনেশবর কুমার, শর্মা, ধাওয়ান, আশীষ নেহরাদের এবারের আসরের দলে রেখে দিয়েছে হায়দরাবাদ।

দল থেকে বাদ পরেছেন ট্রেন্ট বোল্ট, ইয়ন মরগান, করণ শর্মা, আশিষ রেড্ডি, সুমন ও আদিত্য তারের মতো ক্রিকেটার।

সানরাইজার্স হায়দ্রাবাদ দল...
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), যুবরাজ সিং, মুস্তাফিজুর রহমান, ভুবেনেশ্বর কুমার, মইসেস হেনরিকস, সিদ্ধার্থ কাল, শিখর ধাওয়ান, বিপুল শর্মা, অভিমন্যু মিঠুন, দীপক হুদা, নামান ওঝা, বেন কাটিং, আশিষ নেহরা, কেন উইলিয়ামসন, বারিন্দার স্রান, রিকি ওয়েলস এবং বিজয় শংকর।

তথ্যসূত্রঃ অনলাইন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)