JanaBD.ComLoginSign Up

বছরের শুরুতে আরফিন রুমির চমক!

মিউজিক ক্যাফে 3rd Jan 2017 at 10:00am 365
বছরের শুরুতে আরফিন রুমির চমক!

গেল বছরজুড়েই গান নিয়ে ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি। ‘তোমারই নামে’ এবং ‘সত্যি করে বল’ শীর্ষক তার দুটি একক অ্যালবাম প্রকাশ হয়। দুটি অ্যালবাম থেকে বেশ কয়েকটি গানই শ্রোতাপ্রিয়তা পায়। তারই ধারাবাহিকতায় এবার নতুন বছর উপলক্ষে একটি গান প্রকাশ করলেন রুমি।

গতকালই ‘বড় বেশি ভালোবাসি’ শীর্ষক এ গানটি প্রকাশ করেছেন তিনি। এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন নিজেই। গানটির স্টুডিও ভার্সন একটি ভিডিও আকারে প্রকাশ হয়েছে। খুব শিগগিরই গানটির একটি পূর্ণ অফিসিয়াল মিউজিক

ভিডিও করা হবে বলেও জানিয়েছেন এ শিল্পী-সংগীত পরিচালক। এ বিষয়ে আরফিন রুমি বলেন, নতুন বছরে এটি শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে চমক। একদিন হয়েছে ‘বড় বেশি ভালোবাসি‘ গানটি প্রকাশ হয়েছে। আর তাতেই অনেক ভালো সাড়া পাচ্ছি। আমি শ্রোতাদের প্রতি কৃতজ্ঞ। খুব শিগগিরই এ গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও নির্মাণ হবে।

এদিকে রুমি বর্তমানে একাধিক গানের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বেশ কয়েকটি চলচ্চিত্রের গানের কাজ করছেন তিনি। পাশাপাশি নিজের কয়েকটি নতুন ট্র্যাকও তৈরি করেছেন। ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখে এ গানগুলো প্রকাশের পরিকল্পনা করেছেন তিনি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)