JanaBD.ComLoginSign Up

প্রেমিকের সঙ্গে কৃতির বর্ষবরণ

বিবিধ বিনোদন 3rd Jan 2017 at 5:41pm 253
প্রেমিকের সঙ্গে কৃতির বর্ষবরণ

পরিবারের সঙ্গেই সচরাচর নতুন বছরকে স্বাগত জানান কৃতি স্যানন। কিন্তু এবার নতুন বছরকে স্বাগত জানাতে লন্ডনে গিয়েছিলেন এ অভিনেত্রী।

এ সময় সঙ্গে ছিলেন তার কথিত প্রেমিক অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

ছুটি কাটাতে আগেই লন্ডন গিয়েছিলেন সুশান্ত। পরবর্তীতে তার সঙ্গে যোগ দেন কৃতি। এছাড়া এ জুটির পরবর্তী সিনেমা রাবতা’র প্রযোজক দিনেশ বিজন ও তার বোন পূজাও ছিলেন তাদের সঙ্গে। অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সুশান্তের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের ভাঙনের পর থেকেই কৃতির সঙ্গে এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি খ্যাত অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে এর আগে রাবতা সিনেমায় এ জুটির রোমান্টিক কিছু ছবি অনলাইনে প্রকাশ পেলে সুশান্ত বলেছিলেন, ‘সিনেমায় আমি কৃতির প্রেমিকের ভূমিকায় অভিনয় করছি। ছবিতে যদি আমাদের রসায়নটা ঠিক মতো না ফুটে ওঠে তাহলে মনে করতে হবে আমি খুব খারাপ অভিনেতা। সিনেমার বাইরে আমরা শুধুই বন্ধু।’

কৃতিও বিভিন্ন সময় তার বক্তব্যে সুশান্তকে তার বন্ধু বলেই জানিয়ে এসেছেন। তবে এ জুটির ঘনিষ্ঠতা দেখে বলিপাড়ায় গুঞ্জন, তাদের সম্পর্কটা বন্ধুত্বের চেয়ে বেশি কিছু।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)