JanaBD.ComLoginSign Up

‘মাহমুদউল্লাহ হাল না ধরলে ১০০-তে অলআউট হয়ে যেতাম’

ক্রিকেট দুনিয়া 3rd Jan 2017 at 8:20pm 451
‘মাহমুদউল্লাহ হাল না ধরলে ১০০-তে অলআউট হয়ে যেতাম’

বেশির ভাগ ব্যাটসম্যান টিম রুলস ফলো করেননি। উইকেটে থিতু হওয়ার আগে শটস খেলতে গিয়ে বিপদ ডেকে এনে ফেলেছেন। এমন কথা বলার পাশাপাশি মিডল-অর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদের ভূয়সী প্রশংসা করেছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি আনুষ্ঠানিক সংবাদ সন্মেলনে প্রকাশ্যে বলে বসলেন, ধন্যবাদ মাহমুদউল্লাহ রিয়াদকে। ওয়ানডে সিরিজে রান না পেলেও টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দারুণ দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে।

মাশরাফি বলেন, ‘শুরুতে যেভাবে চার ও পাঁচ উইকেটের পতন ঘটেছিল, তখন মাহমুদউল্লাহ না দাঁড়ালে কী যে হতো! বলা মুশকিল।’ পরের লাইনে বলেই দেন, ‘মাহমুদউল্লাহ হাল না ধরলে আমরা হয়তো ১০০-তে অলঅাউট হয়ে যেতাম।’

মাশরফি বাড়িয়ে বলেননি। এই নিউজিল্যান্ডের সাথে গত বছর মার্চে কলকাতার ইডেন গার্ডেনে মাত্র ৭০ রানে অলঅাউট হয়ে গিয়েছিলেন টাইগাররা। আজ সন্ধ্যায় (নিউজিল্যান্ড সময়) ৩০ রানের মধ্যে ইমরুল, তামিম, সাব্বির ও সৌম্য ফেরার পর আবার ১০০-এর নীচে গুড়িয়ে যাওয়ার জোর সম্ভাবনা দেখা দিয়েছিল। ১০.৪ ওভারে ৬৭ রানের মাথায় সাকিব ফেরার পর অমন শঙ্কাই ভর করেছিল।

মাহমুদউল্লাহ ঠাণ্ডা মাথায় একদম বিপিএলের স্টাইলে ব্যাট চালিয়ে ঠিক একদিক আগলে রাখেন। তার ৫২ রানের ইনিংসটির ওপর ভর করেই স্কোর ১৪১-এ গিয়ে ঠেকে।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)