Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_br9jvsukto473f51cph17f8gc6, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
কোচিং ছেড়ে দিচ্ছেন গার্দিওলা! - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

কোচিং ছেড়ে দিচ্ছেন গার্দিওলা!

ফুটবল দুনিয়া 4th Jan 2017 at 9:14am 161
কোচিং ছেড়ে দিচ্ছেন গার্দিওলা!

তার ফুটবল ক্যারিয়ারটা খুব একটা পরিচিতি না পেলেও কোচিং ক্যারিয়ার কিন্তু বেশ বর্ণময়। কোচিং করাতে যখন যে ক্লাবে গিয়েছেন, সেখানেই ফুল ফুটিয়েছেন।

এবার স্বপ্নের ফেরিওয়ালা ‌তার কোচিং জীবনকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছেন সম্প্রতি। সাফল্যের জোয়ারে ভেসেই অবসর নেওয়ার কথা ভাবছেন পেপ গার্দিওলা!‌

বার্সিলোনাকে সাফল্যের শীর্ষে পৌঁছে দেওয়া, বায়ার্ন মিউনিখকে লাগাতার বুন্দেশ লিগা চ্যাম্পিয়ন করা এবং বর্তমানে তিনি ম্যাঞ্চেস্টার সিটির দায়িত্বে। তার হাত ধরে সিটি বেশ ভালই খেলছে। তাহলে মাত্র ৪৫ বছর বয়সেই কেন কোচিং জীবন থেকে সরে যেতে চাইছেন গার্দিওলা?

‌পেপের নাকি মনে হচ্ছে এটাই সঠিক সময় কোচিং থেকে সরে যাওয়ার। এটা ঘটনা সিটির দায়িত্ব নেওয়ার পর আগুয়েরোরা ভালই খেলছিলেন। কিন্তু আচমকাই ছন্দপতন ঘটেছে সিটির খেলায়। এই কারণেই কি সরে যেতে চাইছেন গার্দিওলা?‌ দলের পারফরম্যান্সে সমর্থকদের মত পেপও বেশ হতাশ। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে ৩ বছরের চুক্তি রয়েছে গার্দিওলার। সেই চুক্তি বাড়ানোর কোনও ইচ্ছা নাকি এই মুহূর্তে তার নেই।

তিনি পরিস্কার বলেছেন, "ম্যান সিটির সঙ্গে ৩ বছরের চুক্তি রয়েছে। তার সঙ্গে এটাও নিশ্চিত কোচিং কেরিয়ারের শেষপ্রান্তে দাঁড়িয়ে রয়েছি। "

সোমবার ইপিএলে বার্নলের বিরুদ্ধে ২-‌১ ব্যবধানে কষ্টার্জিত জয়ের পর গার্দিওলার এই মন্তব্যে আলোড়ন পড়ে গেছে ফুটবল মহলে। এরপরই পেপের বলেন, "আমি ৬০–৬৫ বছর পর্যন্ত টিমের রিজার্ভ বেঞ্চে বসে থাকব না। তাই কোচিং কেরিয়ারকে বিদায় জানানোর প্রক্রিয়াটা শুরু তো করতেই হবে এখন থেকে। "

তথ্যসূত্রঃ কালের কন্ঠ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)