JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ম্যানইউর চেয়ে ১০ বছর পিছিয়ে সিটি: গার্দিওলা

ফুটবল দুনিয়া 4th Jan 2017 at 3:20pm 112
ম্যানইউর চেয়ে ১০ বছর পিছিয়ে সিটি: গার্দিওলা

নগরপ্রতিদ্বন্দ্বী কিংবা চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবগুলো সাধারণত প্রতিপক্ষের বিপরীতে নিজেদের দূর্বলতাগুলো প্রকাশ করতে চায় না। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম কিছু জানালেন গার্দিওলা। ম্যানচেস্টার সিটি কোচ নগরপ্রতিদ্বন্দ্বী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকে নিজেদের পিছিয়ে রাখলেন।

চলতি মৌসুমে লিগ শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে থাকলেও সামর্থ্যে নিজেদের ম্যানইউ থেকে পিছিয়ে থাকার কথা জানিয়েছেন ম্যানসিটি কোচ গার্দিওলা। তিনি মনে করেন ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ১০ বছর পিছিয়ে রয়েছে ম্যানিসিটি। বিশেষ করে ২০১০ সালের পর থেকে দারুণ ছন্দে রয়েছে ম্যানসিটি। এ সময় দুটি লিগ শিরোপা ও দুটি লিগ কাপের শিরোপা ঘরে তুলে দলটি। অনেকের বিশ্বাস গার্দিওলার নেতৃত্বে আরও কিছু শিরোপা নিজেদের শোকেচে তোলার সুযোগ পাবে সিটিজেনরা।

তবে চ্যাম্পিয়ণ্স লিগের মতো আসরে খেলার জন্য নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউর সঙ্গে গ্যাপ পূরণ করতে হবে বলে জানান গার্দিওলা। এ প্রসঙ্গে ডেইলি মিররকে দেওয়া সাক্ষাতকারে গার্দিওলা বলেন, ‘বার্সেলোনা, জুভেন্টাস, বায়ার্ন কিংবা ম্যানচেস্টার ইউনাইটেডের মতো এই জার্সিতে খুব বেশি শিরোপা জয়ের ইতিহাস নেই আমাদের। তাদের চেয়ে পিছিয়ে আছি আমরা। আগামী দশ বছরে বিরতিহীনভাবে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে আমাদের ধারাবাহিতা ধরে রাখতে হবে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)