JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৬ জানুয়ারি, ২০১৭

টিভির সময়সূচী 6th Jan 2017 at 2:17am 275
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৬ জানুয়ারি, ২০১৭

গুণ্ডা—দ্য টেররিস্ট : অভিনয়ে বাপ্পী, আঁচল, অমৃতা। পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : উচ্চবিত্ত পরিবারের মেয়ে তৃষ্ণা। তাকে বিয়ে দেওয়ার জন্য পাত্র খোঁজে পরিবারের সদস্যরা। কোনো ছেলেকেই পছন্দ হয় না তৃষ্ণার, সে চায় সাহসী যুবক। একদিন তাকে বিপদ থেকে উদ্ধার করে জীবন। জীবনের প্রেমে পড়ে সে। পরে জানতে পারে, জীবন আসলে ভালো মানুষ নয়, গুণ্ডা।

আনন্দ আশ্রম : অভিনয়ে উত্তম কুমার, শর্মিলা ঠাকুর, উত্পল দত্ত, অশোক কুমার। পরিচালক শক্তি সামন্ত। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বড়লোক বাবার একমাত্র ছেলে ডাক্তার দীপক। বাবার পছন্দের পাত্রী রেখে বিয়ে করে গরিবের মেয়ে আশাকে। নতুন জায়গায় সংসার পাতে। একটি পুত্রসন্তান জন্মের পরই মারা যায় আশা। ঘটনাচক্রে সেই সন্তান প্রতাপ নামে ঠাকুরদার কাছে মানুষ হয়। পড়ালেখা করে সেও ডাক্তার হয়। প্রতাপ প্রেমে পড়ে কিরণের, যে আবার তার বাবার বন্ধুর মেয়ে।

হেই বেবি : অভিনয়ে অক্ষয় কুমার, বিদ্যা বালান, ফারদিন খান, হৃতেশ দেশমুখ, বোমান ইরানি। পরিচালক সাজিদ খান। সকাল ১০টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে থাকে আরুশ মেহরা। তার দুই রুমমেট তন্ময় ও আলী হায়দার। আরুশ কাজ করে একটি ডান্স ক্লাবে। তন্ময় কাজ করে একটি ডে কেয়ার প্রতিষ্ঠানে আর আলী ঘরের নানা কাজে তাদের সাহায্য করে। দিনগুলো তাদের ভালোই কাটছিল। কিন্তু গোল বাধে, যখন হঠাৎ তারা তাদের দরজার বাইরে একটি মেয়েশিশু খুঁজে পায়। আগন্তুক শিশুকে নিয়ে শুরু হয় নানা বিড়ম্বনা।

এইট বিলো : অভিনয়ে পল ওয়াকার, ব্রুস গ্রিনউড, জেসন বিগস। পরিচালক ফ্রাংক মার্শাল। বিকেল ৪টা ৩৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : স্লেজগাড়ির কুকুর প্রশিক্ষক জেরি ও ডক্টর ডেভিস ম্যাকলারেন বের হয় বিশ্বের শীতলতম অঞ্চল অ্যান্টার্কটিকা অভিযানে। হঠাৎ তারা ভারী তুষারঝড়ের কবলে পড়ে। পরিস্থিতি এতটাই প্রতিকূল যে তাদের কুকুরগুলো সঙ্গে নেওয়া সম্ভব হয় না। জেরি তাদের এক জায়গায় বেঁধে রাখে পরে উদ্ধারের জন্য। কিন্তু কুকুরগুলোকে উদ্ধারে সময় লেগে যায় ছয় মাস! আটটি কুকুর কিভাবে বরফের মধ্যে আটকা পড়েও বেঁচে ফেরে, সেই গল্প নিয়ে এই চলচ্চিত্র।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)