JanaBD.ComLoginSign Up

বিসিসিআই প্রেসিডেন্ট হতে তদ্বির করেছেন সেই শ্রীনিবাস!

ক্রিকেট দুনিয়া 6th Jan 2017 at 4:16pm 164
বিসিসিআই প্রেসিডেন্ট হতে তদ্বির করেছেন সেই শ্রীনিবাস!

অনুরাগ ঠাকুরের অপসারণের পর ভারতের ক্রিকেট বোর্ডের দায়িত্ব নেওয়ার জন্য সবার পছন্দের শীর্ষে ছিলেন কলকাতার 'মহারাজ' সৌরভ গাঙ্গুলী। কিন্তু বিসিসিআইএর গঠনতন্ত্র অনুযায়ী তিনি এখনই এই দায়িত্ব নিতে পারবেন না।

তাহলে কে হবেন বিসিসিআই এর প্রেসিডেন্ট? ভারতীয় মিডিয়া সূত্রে জানা গেছে, চরম বিতর্কিত সাবেক প্রেসিডেন্ট শ্রীনিবাসনই নাকি আবার এই পদে আসতে তদ্বির শুরু করেছেন! ভারতের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থাকাকালীন তাকে নিয়ে একের পর এক বিতর্কের জন্ম হয়েছে। চাপের মুখে একটা সময় শীর্ষ পদ ছাড়তে বাধ্য হন তিনি।

এরপর অনেকেই ভেবেছিলেন ক্রিকেট প্রশাসক হিসেবে তার ক্যারিয়ার শেষ। কিন্তু 'রণে ভঙ্গ' দিলেন স্বয়ং শ্রীনিবাস। বোর্ড সূত্রেও সে রকম খবর। সুপ্রিম কোর্টে ধাক্কা খেয়েও ঘুরে দাঁড়াতে শ্রীনিবাসকেই নাকি আশ্রয় করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড!

সূত্রের খবর, আইনজীবীদের নিয়ে গোপন বৈঠকও সেরে ফেলেছেন শ্রীনিবাস। বেঙ্গালুরুতে আগামী শনিবার আবারও নিজের প্রায় ২০ জন অনুগামীকে নিয়ে বৈঠকে বসছেন শ্রীনিবাস। সুপ্রিম কোর্টের নবনিযুক্ত প্রধান বিচারপতির সামনে আইনের ফাঁক দিয়েই ঘুরপথে আবারও মামলা করার কোশল গ্রহণ করেছে বিসিসিআই। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)