JanaBD.ComLoginSign Up

ওম পুরির যত প্রেম বিতর্ক

বিবিধ বিনোদন 7th Jan 2017 at 7:51am 296
ওম পুরির যত প্রেম বিতর্ক

গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলিউড অভিনেতা ওম পুরি। শুধু বলিউডে অভিনয় করেননি, হলিউডের অনেক সিনেমায় অভিনয় করেছেন প্রয়াত এই গুণী অভিনেতা। তবে তার ব্যক্তিগত জীবন বেশ বৈচিত্র্যময়। তাকে ঘিরে রয়েছে বেশ কিছু বির্তক।

ব্যক্তিগত জীবনে অনেকবার বিতর্কের মুখোমুখি হয়েছেন ওম পুরি। তিনি দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ১৯৯০ সালে সীমা কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ওম। এ বিয়ের ১ বছর পর তার জীবনে আসে নন্দিতা। এরপর সীমার হাত ছেড়ে নন্দিতার হাত ধরেন ওম। ওম-সীমার সংসার ভাঙার জন্য নন্দিতাকে দায়ি করেন সীমা।

পরে সীমাকে ডিভোর্স দিয়ে ১৯৯৩ সালে নন্দিতাকে বিয়ে করেন ওম পুরি। তাদের সংসারে ইশান নামে একটি পুত্র সন্তান রয়েছে। এ সংসারে খুব বেশি শান্তি ছিল না। কারণ সংসার জীবনে তাকে অনেক জুলুম অত্যাচার করেন বলে অভিযোগ করেন নন্দিতা। চূড়ান্তভাবে ২০১৩ সালে এই সংসারের ইতি টানেন ওম-নন্দিতা।

১১ বছরের পরিচয়ে বিয়ে করেছিলেন ওম-সীমা। সীমা ওমকে যখন বিয়ের প্রস্তাব দেয় তখন ওম অন্য একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু এ কথা সীমাকে জানাননি ওম। তারপরই তারা ১৯৯০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়ের এক বছর পর ওমের সাক্ষাৎকার নিতে আসেন সাংবাদিক নন্দিতা। এই সাক্ষাৎকার নিতে এসেই পরস্পরের দেখা হয়। তারপর নন্দিতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা।

নন্দিতাকে মারধর করতেন ওম। এমন অভিযোগ বহুবার তোলেন তিনি। ‘আনলাকি হিরো : ওম পুরি’ শিরোনামের বইটি ওম পুরির জীবনী নিয়ে লেখা। বইটি লিখেছেন নন্দিতা। ২০০৯ সালে বইটি প্রকাশিত হয়। বইটি প্রকাশের পরই মূলত ওম-নন্দিতার সম্পর্কে ফাটল ধরে। কারণ এই বইয়ে ওমের অনেক ঘটনাই নন্দিতা তুলে ধরেন।

১৪ বছর বয়সে ওম তাদের বাড়ির পরিচারিকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। ৫৫ বছর বয়সি এই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়িয়েছিলেন তিনি। এই ঘটনাগুলো নন্দিতার লেখা এই বইয়ে উল্লেখ করা হয়েছে।

ব্যক্তি জীবনে যাই ঘটুক না কেন অভিনেতা হিসেবে অনেক গুণী ছিলেন তিনি। তাই তো কমেডি কিংবা অ্যাকশন ঘরানার যে কোনো সিনেমাতেই ফিট ছিলেন। তিনি ২০টির অধিক হলিউড সিনেমায় অভিনয় করেছেন।

- রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)