JanaBD.ComLoginSign Up

নেশার খরচ জোগাতে অভিনেত্রীর দেহ বিক্রি!

বিবিধ বিনোদন 7th Jan 2017 at 8:17am 779
নেশার খরচ জোগাতে অভিনেত্রীর দেহ বিক্রি!

কথায় আছে, নেশার পয়সা ভূতে জোগায়। তবে নেশাগ্রস্ত মাত্রই জানবেন, এমনটা মোটেই হয় না।

নেশার টাকা জোগার করতে মানুষ এমন বহু কাজ করতে দুইবার ভাবে না, যা সুস্থ মস্তিস্কে ভাবাটা কঠিন। কেউ চুরি করেন, কেউ ডাকাতি করেন, কেউ বা নিজের শরীর বিক্রি করেন। এমনই সর্বনাশা নেশার পাল্লায় পড়ে এক হলিউড অভিনেত্রী নিজের শরীর পর্যন্ত বিক্রি করতে দ্বিধা করেননি।

গেম অফ থ্রোন্স-এর মেরির ভূমিকায় অভিনয় করা জোসেফিন গিলান নিজের জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে এমন কথাই জানিয়েছেন।

তিনি জানান, ছোট বয়স থেকে কোকেনের নেশার বুঁদ হয়েছিলেন। তবে বাড়ির অবস্থা ভালো না থাকায় তাঁকে অন্য রাস্তার কথা ভাবতে হয়। বিকল্প রাস্তা হিসাবে নিজের শরীর বিক্রি করার সিদ্ধান্ত নেন। পরে ধীরে ধীরে পর্ন ইন্ডাস্ট্রিতে সোফি ও’ ব্রায়েন ছদ্মনামে অভিনয় করা শুরু করেন।

ইন্টারনেটে একটি বিজ্ঞাপন তাঁর জীবনের গতি প্রকৃতি সম্পূর্ণ অন্য খাতে বইয়ে দেয়।

গিলান বলেন, ‘একদিন ইন্টারনেট ঘাঁটতে গিয়ে একটি বিজ্ঞাপনে চোখ পড়ে। তাতে লেখা ছিল, অভিনেত্রী দরকার যার প্রাকৃতিক স্তন রয়েছে এবং যাঁর গায়ে কোনও ট্যাটু নেই।

দ্বিতীয় শর্ত ছিল, নগ্ন শ্যুটে কোনও আপত্তি থাকলে আবেদন করার প্রয়োজন নেই। আমি তত্ক্ষণাত্‍ আবেদন করে আমার একটি ছবি পাঠাই। কয়েকদিন পরই রিপ্লাই পাই, আমাকে তাঁদের পছন্দ হয়েছে এবং অবিলম্বে যোগাযোগ করতে হবে। বাকিটা তো ইতিহাস। ’

বিজ্ঞাপনটি ছিল গেম অফ থ্রোন্স সিরিজের পক্ষ থেকে। এর দ্বিতীয় সিজন থেকে ক্রমাগত ষষ্ঠ সিজনে অভিনয় করেছেন জোসেফিন। সপ্তম সিজনেও তিনি থাকবেন। তিনি বলেন, ‘আমি ভেবেছিলাম অভিনয় দেখানোর সুযোগ পাব।

কিন্তু এই সিরিজ আমার জীবন এমনভাবে পাল্টে দেবে আমি কোনোদিনও ভাবিনি। ’ গেম অফ থ্রোন্স ছাড়াও হলিউডের ২টি সিনেমাতেও অভিনয় করেছেন গিলান।

সূত্র: এই সময়

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)