JanaBD.ComLoginSign Up

বন্ধুর মান ভাঙানোর দশ উপায়

মজার সবকিছু 7th Jan 2017 at 10:37am 856
বন্ধুর মান ভাঙানোর দশ উপায়

বন্ধুত্বে যেমন ভালোবাসা আছে, উচ্ছ্বাস আছে, তেমন আছে মান-অভিমান পর্ব। যদি আপনার প্রিয় বন্ধুটি আপনার উপর কোনো কারণে ভীষণ অভিমান করে কথা বলা বন্ধ করে দেয়, সেক্ষেত্রে বন্ধুর মান ভাঙাতে নিম্নোক্ত পদ্ধতিগুলো প্রয়োগ করে দেখতে পারেন।

v আপনার বন্ধুর যে গোপন কথাগুলো আপনি জানেন কিন্তু তার গার্লফ্রেন্ড জানলে প্রেস্টিজ পাংচার হয়ে যাবে, সেই কথাগুলো তার গার্লফ্রেন্ডকে বলে দেওয়ার হুমকি দিন।

v বন্ধুর রিলেশনের কথা যদি বাসায় না জানে তবে বাবা-মাকে জানিয়ে দেওয়ার ভয় দেখান।

v বন্ধুর গার্লফ্রেন্ডের যে জিনিস খুব পছন্দের, বন্ধুকে জানিয়ে বন্ধুর পক্ষ হয়ে তার গার্লফ্রেন্ডকে সেটি উপহার দিন। এতে বন্ধু অনেকটা আমোদিত হয়ে মান ভাঙতে পারে।

v যে কারণে আপনার উপর অভিমান, অনুরূপ কারণটি আপনার উপর ঘটাতে বলুন। মানে শোধ-বোধ পদ্ধতি।

v বন্ধুকে খাওয়াবেন বলে হয়তো কোনোদিন ওয়াদা করেছিলেন কিন্তু আজও খাওয়াননি। পিছলে যেতে চেয়েছিলেন। পিছলানো বাদ দিয়ে এই মুহূর্তে খাওয়াতে রাজি হয়ে যান।

v বন্ধুর সংগ্রহের প্রিয় কিছু জিনিস দেখার কথা বলে বাসায় নিয়ে গেছেন, ফেরত দেওয়য়ার নাম নেই। মানে ফেরত দেওয়ার ইচ্ছেও নেই। অনিচ্ছা সত্ত্বেও জিনিসগুলো নিয়ে বন্ধুর সামনে দাঁড়ান।

v যে কথাগুলো আপনার বন্ধুর খুব অপছন্দের সেগুলো তার সামনে বেশি বেশি বলে উত্তেজনার সৃষ্টি করুন। এতে সে উত্তেজিত হয়ে আপনার ওপর চড়াও হয়ে কথা বলতে শুরু করে দেবে।

v আপনি কঞ্জুস এটা আপনার বন্ধু জানে। তাও বন্ধুর পছন্দের একটি পোশাক কিনে তাকে উপহার দিন। বিস্ময়ে হতবাক হয়ে আপনাকে কিছু বলতে পারে।

v বানিয়ে বানিয়ে বন্ধুর গার্লফ্রেন্ড সম্পর্কে ভালো ভালো কথা বলুন। কিছু ছেলে তাকে ডিসটার্ব করছে, আপনার কাছে তথ্য আছে বলে একটা ভাব নিন।

v আপনার বন্ধুর শরীরের যে অংশে মাত্রারিক্ত কাতুকুতু আছে, কয়েক বন্ধু মিলে ধারাবাহিকভাবে কাতুকুতু দিন।

সূত্রঃ ইন্টারনেট

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 14 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)