JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অসুস্থ হওয়ায় জেল হাসপাতালে তাপস পাল!

বিবিধ বিনোদন 7th Jan 2017 at 2:29pm 116
অসুস্থ হওয়ায় জেল হাসপাতালে তাপস পাল!

সিবিআই হেফাজত থেকে জেল হেফাজতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন রোজ ভ্যালি কাণ্ডে আটক তৃণমূল সাংসদ তাপস পাল। অসুস্থ হওয়ায় তাকে জেল হাসপাতালে রাখা হয়েছে।

কাল ফের শরীর পরীক্ষা করে তার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন জেল কর্তৃপক্ষ।

শুক্রবার ভুবনেশ্বরে বিশেষ সিবিআই আদালতের বিচারক প্রশান্ত মিশ্র তাপস পালকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। গত কাল রাতে আচমকা রক্তচাপ কমে যায় এই অভিনেতার। চিকিৎসার পর দ্রুত সুস্থও হয়ে যান তিনি।

জেল সূত্রের খবর, আদালতের নির্দেশের পরে তাপসকে ভুবনেশ্বরের ঝাড়পদা জেলে নিয়ে যাওয়া হয়। সেখানে ১১ নম্বর সেলে তাকে রাখার কথা ছিল। জেলে পৌঁছনোর পরেই তাপসকে দু’টি কম্বল, একটি লোটা এবং একটি থালা দেয়া হয়। একটু পরে রাতের খাবার হিসেবে রুটি ও ডালমা দেয়া হয়।

কিন্তু সেলের পরিবেশ দেখে খাওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন তৃণমূলের এই তারকা-সাংসদ। দ্রুত তাকে জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিন আদালতে তাপসকে আর নিজেদের হেফাজতে রাখার জন্য আবেদন জানায়নি সিবিআই। রোজ ভ্যালি কাণ্ডে আটক আর এক তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৃহস্পতিবার রাতে মুখোমুখি বসিয়ে তাপসকে জেরা করার পরিকল্পনা ছিল সিবিআইয়ের। কিন্তু তার রক্তচাপ নেমে যাওয়ায় তা হয়নি।

গোয়েন্দা সংস্থার বক্তব্য, তাপসকে জেরা করে যা তথ্য পাওয়ার, আপাতত তা সবই পাওয়া হয়ে গিয়েছে। রোজ ভ্যালির সিনে ডিভিশনের পরামর্শদাতা কমিটির ডিরেক্টর হিসেবে যে বেতন তাপস পেতেন, সিবিআইয়ের দাবি, সেটা বেআইনি।

কারণ, রোজ ভ্যালির কাগজপত্র ঘেঁটে এই পদের হদিশই পাওয়া যায়নি! সিবিআইয়ের এক অফিসারের কথায়, ‘যে পদই নেই, সে পদের জন্য বেতনটাই তো বেআইনি!’

এ দিন আদালতে তাপসকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর আবেদন করে সিবিআই আইনজীবী বলেন, ‘তাপস প্রভাবশালী। তদন্তের প্রয়োজনে আবার সিবিআই হেফাজতে নেয়া হতে পারে তাকে।’

এদিকে অভিনেতা ও সাংসদ তাপসের আইনজীবী জামিনের আবেদন করলেও তা খারিজ করে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)