JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘লিভ-ইন-রিলেশনশিপ খারাপ কিছু নয়’ : আদিত্য

বিবিধ বিনোদন 8th Jan 2017 at 6:57pm 202
‘লিভ-ইন-রিলেশনশিপ খারাপ কিছু নয়’ : আদিত্য

লিভ-ইন-রিলেশনশিপ কিংবা লিভ-টুগেদার যেভাবেই বলা হোক না কেন, ব্যাপারটি বর্তমান সময়ের জন্য খুব স্বাভাবিক একটি বিষয়। বিশেষত পশ্চিমা দেশগুলোতে এটি হরহামেশাই লক্ষনীয়। নর-নারীর মাঝে প্রেমের সম্পর্ক চলাকালীন অথবা দুজন নারী পুরুষের মধ্যে বিয়ের আগে ভালো বোঝাপড়া হওয়ার জন্য একসঙ্গে থাকাটাই লিভ-ইন-রিলেশনশিপ।

আর ব্যাপারটি উপমহাদেশের দেশগুলোতে সেভাবে বিস্তৃতি না ঘটলেও একটু একটু করে জায়গা করে নিয়েছে। অনেকেই বিয়ের আগে নিজেদের বোঝার জন্য এক ছাদের নিচে বসবাস করছেন। আর এই লিভ-ইন-রিলেশনশিপকে খুব একটা খারাপ দৃষ্টিতে দেখছেন না বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর।

টাইমস অব ইন্ডিয়ায় মুক্তি প্রতীক্ষিত ছবি ‘ওকে জানু’র প্রসঙ্গে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনটাই বলেছেন তিনি। আদিত্য বলেন, এখানে ভালো খারাপের কিছু নেই। এখনকার সময়ে লিভ-ইন-রিলেশনশিপ নিয়ে অনেক ছবি তৈরি হচ্ছে। আর এখনকার সময়ের জন্য এটা খুব স্বাভাবিক একটা বিষয়।

আমার কাছে মনে হয় না লিভ-ইন-রিলেশনশিপ নেতিবাচক কিছু। সাদ আলি পরিচালিত ‘ওকে জানু’ ছবিতে অভিনয় করা আদিত্য আরো যোগ করে বলেন, ছবিটি শুধু লিভ-ইন-রিলেশনশিপ নিয়ে নির্মাণ হয়নি। এটা সম্পূর্ণ একটা ভালোবাসার গল্পনির্ভর একটি ছবি।

২০১৩ সালের বক্স অফিসে ঝড় তোলা ‘আশিকী টু’র নায়ক আদিত্যের বিপরীতে এবার ‘ওকে জানু’তে দেখা মিলবে ওই ছবিরই নায়িকা শ্রদ্ধা কাপুরকে। আগামী ১৩ই জানুয়ারি মুক্তি পেতে যাওয়া এ ছবিটিতে আরো অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, লীলা প্রমুখ।

সূত্রঃ মানবজমিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)