JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘তরুণ’ লিভারপুলের হোঁচট

ফুটবল দুনিয়া 8th Jan 2017 at 10:39pm 62
‘তরুণ’ লিভারপুলের হোঁচট

লিভারপুলের ক্লাব ইতিহাসে আজ সবচেয়ে কম বয়সি একাদশ মাঠে নামিয়েছিলেন ইয়ুর্গেন ক্লপ। কিন্তু ঘরের মাঠে হোঁচট খেয়েছে ক্লপের ‘তরুণ’ লিভারপুল। ‘অল রেড’রা এফএ কাপের তৃতীয় রাউন্ডে চতুর্থ সারির দল প্লাইমাউথ আরগাইলের সঙ্গে গোলশূন্য ড্র করেছে।

অ্যানফিল্ডে আজ প্লাইমাউথ আরগাইলের বিপক্ষে ক্লুক যে একাদশ নামা, সেটির গড় বয়স ২১ বছর ২৯৬ দিন। এটিই এখন লিভারপুলের সর্বকনিষ্ঠ একাদশ। এর আগে ১৯৬৫ সালে মলিনক্সে উলভসকে ৩-১ গোলে হারানো ম্যাচে বিল শাঙ্কলির লিভারপুল একাদশের গড় বয়স ছিল ২২ বছর ৩০৩ দিন।

সবশেষ ম্যাচের একাদশ থেকে এদিন ১০টি পরিবর্তন আনেন ক্লপ। একাদশে রাখেন জো গোমেজ, শেই ওজো, ওভি ইজারিয়া, ট্রেন্ট আরনল্ড ও বেন উডবার্নের মতো তরুণদের। পরে অবশ্য রবার্তো ফিরমিনো, অ্যাডাম লালানা, ড্যানিয়েল স্টারিজদের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের বদলি হিসেবে নামিয়েছিলেন। কিন্তু তাতেও জয় পেল না তার দল।

ঘরের মাঠে প্রথমার্ধে এগিয়ে যাওয়ার বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল লিভারপুল। তবে শেই ওজোর দুর্বল হেড, অভিষিক্ত বেন উডবার্নে শট অতিথি গোলরক্ষক ফিরিয়ে দিলে হতাশ হতে হয় স্বাগতিকদের। ডিভোক ওরিগি একবার বল জালে জরালেও ফাউলের কারণ গোলটি বাতিল করে দেন রেফারি। ফলে শেষ পর্যন্ত গোলশূন্য স্কোরলাইনেই শেষ হয় ম্যাচ। পরের রাউন্ডে যাওয়ার জন্য দুই দল খেলবে রিপ্লে ম্যাচ।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)