Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_sn9ubtk9if6rrk56ma7udbphl6, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
ইনজুরি পাওয়া তামিম-ইমরুলের অবস্থা কেমন? - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ইনজুরি পাওয়া তামিম-ইমরুলের অবস্থা কেমন?

ক্রিকেট দুনিয়া 8th Jan 2017 at 11:05pm 605
ইনজুরি পাওয়া তামিম-ইমরুলের অবস্থা কেমন?

বাংলাদেশ-নিউজিল্যান্ড তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ২৭ রানে হেরেছে বাংলাদেশ। রবিবার মাউন্ট মঙ্গানুইয়ে অনুষ্ঠিত ম্যাচটিতে ফিল্ডিং করার সময় তিনজন বাংলাদেশি খেলোয়াড় ইনজুরি পান।

ইনজুরি পাওয়া তিনজন হচ্ছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও ইমরুল কায়েস। এদিন ম্যাচ শেষে মাশরাফি বিন মুর্তজা ও তামিম ইকবালের আঘাত পাওয়া জায়গায় এক্স-রে করা হয়।

মাশরাফি বিন মুর্তজার হাতের কব্জিতে চিড় ধরা পড়েছে। ক্রিকেটে ফিরতে তার এক থেকে দেড় মাস সময় লাগবে। অন্যদিকে, তামিম ইকবাল ফিল্ডিং করতে গিয়ে হাতের বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলে ব্যথা পান। এক্স-রেতে তার তেমন কোনও সমস্যা ধরে পড়েনি। ফিজিও ডিন কনওয়ে জানিয়েছেন, ৪৮ ঘণ্টা পর তার অবস্থা পর্যবেক্ষণ করা হবে।

ইমরুল কায়েস ব্যথা পান বাঁ হাঁটুতে। তার এক্স-রে করার প্রয়োজন হয়নি। ফিজিও জানিয়েছেন, ৪৮ ঘণ্টা পর তার অবস্থাও পর্যবেক্ষণ করা হবে।

মাশরাফি বিন মুর্তজা এখন টেস্ট ক্রিকেট খেলনে না। সুতরাং, নিউজিল্যান্ড সফরে আজ তার ছিল শেষ ম্যাচ। অন্যদিকে, তামিম ইকবাল ও ইমরুল কায়েস উভয়েই টেস্ট দলে নিয়মিত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডে তারা দু’জনই রয়েছে। আগামী ১২ জানুয়ারি ওয়েলিংটেন কিউইদের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে টাইগাররা।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 16 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)