JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

গৌরি-শাহরুখের সঙ্গে থাকবে না আব্রাম!

বিবিধ বিনোদন 9th Jan 2017 at 9:55am 377
গৌরি-শাহরুখের সঙ্গে থাকবে না আব্রাম!

অভিনয় জগতে এখনও হাতেখড়ি হয়নি। তাতে কী! আব্রামের ফ্যানের সংখ্যা কিন্তু একেবারেই কম নয়। তার দুষ্টু মিষ্টি ‘লুক’-এই ফিদা হন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তার নতুন নতুন কাণ্ড কারখানা দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। ভক্তরা তো তার দেখা পায়। কিন্তু আব্রাম যা চায়, তা কি পায়?

অবশ্যই পায়। হাজার হোক, ৫ বছরেই সেলেব হয়ে ওঠা আব্রামের বাবার নাম যে শাহরুখ খান। সন্তানের আবদার পূরণ করবেন না, তাও কি হয়?

কিন্তু বাবা-মায়ের কাছ থেকে কী চেয়েছিল ছোট্ট আব্রাম? কোনও ভিডিও গেম? নাকি কোথাও ঘুরতে যাওয়া ইচ্ছে হয়েছিল তার? নাহ্! এসব আন্দাজ আব্রামের চাহিদার ধারকাছ দিয়েও যাচ্ছে না। গৌরি এবং শাহরুখের থেকে একটি ট্রি হাউজ চেয়েছিল সে। ছেলের জন্য যেন সান্তাক্লজের রূপ ধারণ করলেন কিং খান ও গৌরি।

আর ঝুলি থেকে বের করে এনে দিলেন সুন্দরভাবে সাজানো একটি ট্রি হাউজ। মন্নতের ভেতরেই তৈরি করা হয়েছে কাঠের বাড়িটি। সাবু সিরিলের ডিজাইন করা ট্রি হাউজ দারুণ মনে ধরেছে আব্রামের। সেখানে ঘরের পাশে রয়েছে একটি সুন্দর বারান্দাও।

কাঠের সিঁড়ি দিয়ে ট্রি হাউজে ঢুকে নিজের খেলার জিনিসপত্র দিব্যি সাজিয়ে গুছিয়ে রাখছে বলিউড বাদশার কনিষ্ঠ পুত্র। তবে কি বাবা-মায়ের সঙ্গে আর থাকবে না আব্রাম? সে তো আব্রামই বলতে পারবে।

-সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)