JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আমিন খাঁন ও ঈশিকাকে নিয়ে মিশুর নতুন চমক!

নাটক ও টেলিফিল্ম 9th Jan 2017 at 11:36am 248
আমিন খাঁন ও ঈশিকাকে নিয়ে মিশুর নতুন চমক!

গতানুগাতিক গল্পের বাহিরে প্রথম থেকেই কাজ করে আসছেন তরুণ নির্মাতা জে এস মিশু। এ নির্মাতার প্রত্যেকটি নাটকের গল্প তার নিজের লেখা।

নিজের লেখা গল্পে কাজ করতে স্বাচ্ছন্দবোধ করেন তিনি। তাই বছরের শুরুতে অন্যরকম চমক নিয়ে আসছেন দর্শকদের জন্য। অ্যাকশন, রোমান্টিক ও সমসাময়িক বিষয় নিয়ে নির্মিত নাটক 'ভালবাসার লুকানো অনুভূতি'।

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় নায়ক আমিন খাঁন এবং তার বিপরীতে প্রথম জুটি বাঁধছেন ঈশিকা খান। সম্প্রতি উত্তরা ও ঢাকার বিভিন্ন স্পটে নাটকের দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে।

অগ্নি সিনেমার মাহিয়া মাহি শৈশবের চরিত্রটিতে যে অভিনয় করেছিলেন পূজা রায়ও এই নাটকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।

নাটকের গল্প গড়ে উঠেছে, দু’টি ভিন্ন প্রফেসনের মানুষ একে অপরের সাথে পরিচয়, প্রেম এবং প্রেমের শেষ পরিণতি।

নওমি একজন ফটোগ্রাফার, ফটোগ্রাফি করতে করতে পরিচয় হয় আদিফ এর সাথে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু নওমি ও আদিফের সম্পর্কের মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় কিছু অনাকাঙ্খিত সত্য।

যে সত্যের মাধ্যমে আদিফকে আবিষ্কার করবে নওমি নতুনভাবে। কিন্তু সম্পর্কের মধ্যে থাকবে প্রশ্নবোধক একটি চিহ্ন? যা আদিফ কি সরাতে পারবে? বাকীটা দেখার জন্য দর্শককে অপেক্ষা করতে হবে। নওমি চরিত্রে ঈশিকা খান এবং আদিফ চরিত্রে আমিন খাঁনকে দেখা যাবে।

চরিত্রটি সম্পর্কে ঈশিকা খান বলেন, এ চরিত্রটি আমার কাছে অনেক চ্যালেঞ্জিং ছিল। তবে কাজটা অসাধারণ ছিল। সম্পূর্ণ ভিন্ন স্বাদের গল্প। গল্পে অনেক রহস্য আছে, যা দেখে দর্শকদের ভাল লাগবে। অনেক দিন পর সম্পূর্ণ ভিন্নধাচের গল্পে কাজ করলাম।

নিমার্তা জেএস মিশুর পরিচালনায় এটা আমার প্রথম কাজ ছিল। তিনি ফ্রেমিংটা খুবই ভাল বুঝেন। কাজের ব্যাপারে তিনি কোনো কমপ্রোমাইজ করেন না। মোট কথা অনেকদিন পর খুব ভাল একজন নির্মাতার সাথে কাজ করলাম।

নাটকটিতে আরো অভিনয় করেছে, পূজা, মনির, সালমান, অভিসহ আরো অনকে। নাটকটি এপি এর ব্যানারে নির্মিত এবং রচনা, চিত্রনাট্য ও পরিচালনা জে,এস, মিশু। নাটকটি যে কোন বেসরকারি টিভি চ্যানেলে শিগগিরই প্রচারিত হবে।

নির্মাতা নাটকটি সম্পর্কে বলেন, সম্পূর্ণ আলাদা, থ্রিলার, রোমান্টিক ধাচের অসাধারণ একটি নাটক। এ নাটক নির্মাণের ক্ষেত্রে আমার যতটুকু মেধা ছিল সবটুকু দিয়ে চেষ্টা করেছি কাজটা করার জন্য। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয় নাটকের ৫৬ সেকেন্ডের একটি প্রমো। সেটার সাড়া ছিল অভূতপূর্ব।

নাটকটা প্রচারের পর বাকিটা দর্শক বলতে পারবে। এ বছরের শুরুটা হল চমৎকার একটা কাজ দিয়ে এবং ডজন খানেক কাজ হাতে আছে। খুব শিগগিরই এগুলোর স্যুটিংও শুরু হবে।

তবে আমি বছরে একটা বা দুটি কাজ করবো। কিন্তু মানসম্মত কাজ করতে চাই। একাধিক কাজ করে যদি কাজের মান না থাকে তবে ঐ কাজের কোনো মানে হয় না। আমার জন্য সবাই দোয়া করবেন যাতে আপনাদরে জন্য ভাল ভাল কাজ উপহার দিতে পারি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)