JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নিউজিল্যান্ড থেকেই সুস্থ করে আনা হবে মোস্তাফিজকে

ক্রিকেট দুনিয়া 9th Jan 2017 at 10:28pm 480
নিউজিল্যান্ড থেকেই সুস্থ করে আনা হবে মোস্তাফিজকে

ইনজুরির কারণে টানা প্রায় ছয়মাস পর নিউজিল্যান্ড সফরে মাঠে নেমেছেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে মোট ছয় ম্যাচের তিনটি খেলেছেন কাটার মাস্টার। ইনজুরির ধকল কাটিয়ে মাঠে নামলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ সেরে উঠতে পারেননি তিনি।

কাঁধে অস্ত্রোপচারের জায়গায় কোন সমস্যা না থাকলেও নতুন করে কোমরে ব্যথা অনুভব করছেন মোস্তাফিজ। তাই নিউজিল্যান্ড থেকেই তার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করে এবং পুরোপুরি সুস্থ করেই তাকে বাংলাদেশে আনা হবে বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

মোস্তাফিজের ইনজুরি ও তার সমাধান নিয়ে বিসিবি প্রধান বলেন, ‘যখন আমি জানলাম ওর (মোস্তাফিজ) যেহেতু ব্যথা আছে, তাহলে খেলার কোন প্রশ্নই আসে না। এবং শুনলাম ও নাকি দেশে চলে আসতে চাইছে। সেটা করতে না করে দিয়েছি।

ওকে ওখানেই সর্বোচ্চ চিকিৎসা দিয়ে আমরা দেশে নিয়ে আসবো। বাংলাদেশে এসে এখন কি করবে, ওকে সুস্থ করে নিয়ে আসাই হবে ভালো কাজ।’

ইনজুরি থেকে মুক্তি পেয়ে প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রাম দেওয়া হয় মোস্তাফিজকে। এরপর শেষ ওয়ানডে ও প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামেন কাটার মাস্টার।

তবে শেষ দুই ম্যাচে ছিলেন না তিনি। অথচ ইংল্যান্ড থেকে কাঁধে অস্ত্রোপচার করে আনার পর প্রায় ছয় মাস মাঠের বাইরে ছিলেন তিনি। তাই মোস্তাফিজকে নিয়ে নতুন করে আর কোন ধরণের ঝুঁকি নেবেন না বলে জানান পাপন।

‘মোস্তাফিজের শেষ টি-টয়েন্টি খেলার কথা ছিল। যখন জানলাম ও খেলবে না, তখন ওকে ফোন করে জানতে চাইলাম কি সমস্যা। তখন ও আমাকে বলল ওর ব্যথা লাগছে। তাই আমি চিন্তিত হয়ে পড়ি।

তখন আমি মাশরাফি, সাকিব, মুশফিক, কোচ, ফিজিও ও প্রধান নির্বাচককে সঙ্গে কথা বললাম। সবাইর সঙ্গে আলোচনা করেই মোস্তাফিজকে নিয়ে বের করো ওর সমস্যা আসলে কোথায়?’

মোস্তাফিজ একটু লাজুক। তার সঙ্গে কথা বলতে গেলে সব ক্লিয়ার করে বলে না। কিভাবে তার সঙ্গে কথা বলেছেন বিসিবি প্রেসিডেন্ট, সেটা জানালেন বিসিবি প্রেসিডেন্ট। তিনি বলেন, ‘ও আবার একটু কথা কম বলে। তবে আমি জানি ও বায়েজিদের সঙ্গে ভালো কথা বলে।

তাই বায়েজিদকে আমার বাসায় ডেকে এনে আমার ফোনে ওর সাথে প্রায় ২০ মিনিট কথা বলিয়েছি। কথা শেষে বায়েজিদ আমাকে যেটা বলেছে, ওর একটা সমস্যা আছে। তবে এটা যেখানে অপরেশন হয়েছে সেখানে না কোমরে ব্যথা হচ্ছে এবং ব্যথাটা এখনও আছে।’

এদিকে একদিন আগে যমুনা টিভির সঙ্গে আলাপকালে পাপন নিজেই জানিয়েছিলেন, মোস্তাফিজকে বাংলাদেশ দলের একটি অংশ দলে চায় না।

আজ সংবাদ সম্মেলনে বিষয়টি উড়িয়ে দিয়েছেন পাপন নিজেই। তিনি বলেন, ‘মোস্তাফিজকে দলের অনেকেই চায় না, আমার ধারণা এটাও একটা গুজব। তবে যদি হয় অবশ্যই... আর এটা আমরা এখনও কিছু জানি না।’

সূত্রঃ জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 3.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)