JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

দ. আফ্রিকা টি-টোয়েন্টি দলের অধিনায়ক বিহারডাইন

ক্রিকেট দুনিয়া 10th Jan 2017 at 10:25am 268
দ. আফ্রিকা টি-টোয়েন্টি দলের অধিনায়ক বিহারডাইন

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। এই দলের অধিনায়ক করা হয়েছে ফারহান বিহারডাইনকে। এই দলে রাখা হয়নি ফাফ ডু প্লেসিস, হাশিম আমলা, জেপি ডুমিনি, কাগিসো রাবাদাদের।

দক্ষিণ আফ্রিকা দলে যারা নিয়মিত খেলেন তাদের মধ্যে এই দলে রয়েছেন ইমরান তাহির, ডেভিড মিলার, অ্যারোন ফাঙ্গিসো। দক্ষিণ আফ্রিকা দল এখন টানা ক্রিকেটের মধ্যে রয়েছে। শ্রীলঙ্কা সিরিজ শেষ করেই তারা চলে যাবে নিউজিল্যান্ডে।

দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ২০, ২২ ও ২৫ জানুয়ারি। এরপর আবার রয়েছে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ। আগামী ১০ ফেব্রুয়ারি শেষ হবে ওয়ানডে সিরিজ। আর আগামী ১৭ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে প্রোটিয়ারা।

এই ব্যস্ত সূচির মধ্যেই খেলোয়াড়দের একটু বিশ্রাম দিতে চাইছে দক্ষিণ আফ্রিকা। এই বছর টি-টোয়েন্টির গুরুত্বপূর্ণ কোনও টুর্নামেন্ট নেই। তবে, সামনে রয়েছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। সবমিলিয়ে এই টি-টোয়েন্টি সিরিজে নতুনদের একটু পরীক্ষা করে নিতে চাইছে দক্ষিণ আফ্রিকা।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি স্কোয়াড : ফারহান বিহারডাইন (অধিনায়ক), থিউনিস ডি ব্রুইন, রিজা হেন্ডরিকস, ইমরান তাহির, হেইনো কুন, ডেভিড মিলার, মাঙ্গালিসো মোসেহলে, লুঙ্গি নাগিদি, ওয়েনি পারনেল, ডেন প্যাটারসন, অ্যারোন ফাঙ্গিসো, অ্যান্ডিল ফেহলাকওয়াইও, জন-জন স্মাটস।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 4.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)