JanaBD.ComLoginSign Up

২০১৭-তে যৌন ক্ষমতায় কে এগিয়ে কে পিছিয়ে, বলবে আপনার রাশি

লাইফ স্টাইল 10th Jan 2017 at 6:10pm 627
২০১৭-তে যৌন ক্ষমতায় কে এগিয়ে কে পিছিয়ে, বলবে আপনার রাশি

নতুন বছরকে সামনে রেখে জেনে নিন, যৌন ক্ষমতায় আপনি কেমন এগিয়ে। নতুন বছরে আপনার যৌনক্ষমতা কেমন থাকবে, তা আপনার রাশিই বলে দিবে-

*মেষ (২১ মার্চ-২১ এপ্রিল)
মঙ্গল হল মেষের দেবতা। যৌনতা, যুদ্ধ, শক্তি সমস্ত কিছু ফুটে উঠবে মেষ রাশির জাতক-জাতিকার জীবনে। এদের যৌন উদ্দীপনাও অনেক বেশি থাকবে। প্রেমপর্ব দুর্দান্ত যাবে এই রাশির।

*বৃষ (২১ এপ্রিল-২১ মে)
ভেনাস বা বৃহস্পতির প্রত্যক্ষ প্রভাব রয়েছে বৃষ রাশির জাতক-জাতিকার মধ্যে। দৈহিক ভালবাসা, এবং শক্তির দিক থেকে এই রাশি অন্যদের তুলনায় কিছুটা এগিয়ে।

*মিথুন (২২ মে-২১ জুন)
বুধ গ্রহের প্রভাবে এই রাশির জাতক-জাতিকারা নতুন বছরে যৌনতার দিক থেকে সুখেই থাকবেন। যৌনতায় বিভিন্ন পরীক্ষামূলক দিক থেকেও এরা ভীষণভাবে পারদর্শী।

*কর্কট (২২ জুন - ২২ জুলাই)
মানসিক প্রেম এবং দৈহিক প্রেম, নতুন বছরে এই দুই দিক থেকেই এই রাশির জাতক-জাতিকারা চরম আনন্দ উপভোগ করবেন।

*সিংহ(২৩ জুলাই - ২৩ অগাস্ট)
সিংহের মত এই রাশির জাতক-জাতিকারাও নতুন বছরে যৌন উদ্দীপনায় মেতে থাকবেন। যৌনতায় এদে‌র শরীরিক দক্ষতা তুলনাহীন।

*কন্যা (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির মানুষরা দৈহিক ভালবাসার ক্ষেত্রে কোমলতাই বেশি পছন্দ করেন। নতুন বছরে এরা তাঁদের সঙ্গী বা সঙ্গীনিকে বেশ ভালরকম যৌনতা উপহার দিতে পারেন।

*তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
দিনে নিখাদ প্রেম আর রাতে যৌনতা। তুলা রাশির জাতক-জাতিকারা ভেনাসের দ্বারা প্রভাবিত। নতুন বছরে এরা দৈহিক এবং মানসিক দুই ধরনের সম্পর্কই বেশ ভালভাবে উপভোগ করবেন।

*বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
নতুন বছরে এই রাশির মানুষের যৌনজীবন খুব একটা সুখের হবে না। সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে বিছানায় প্রেমের মেলোড্রামাতেই কেটে যেতে পারে দীর্ঘক্ষণ সময়।

*ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য এই বছরটা যৌনতার জন্য আদর্শ। এরা স্বাধীন, রসবোধসম্পন্ন, প্রাণবন্ত। এদের কাছ থেকে যৌনতায় দূরে থাকা বিরাট দায়।

*মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যৌন সংক্রান্ত বিষয়ে এই রাশির মানুষরা বরাবরই পিছিয়ে। এই বছরেও যৌনতার দিক থেকে এরা বেশ পিছিয়েই থাকবেন। তবে মানসিক প্রেমের ক্ষেত্রে এদের জুড়ে মেলা ভার।

*কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
এই রাশির জাতক-জাতিকারা ইউরেনাসের দ্বারা প্রভাবিত। যৌনতার দিক থেকে এরাও পিছিয়ে থাকবেন। তবে প্রেমিক বা প্রেমিকা বিশ্বস্ত হলে এদেরও এই বছর এদের যৌন সম্পর্ক ভালই যাবে।

*মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যৌন সম্পর্ক বা দৈহিক প্রেমের ক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকারা অনেক এগিয়ে। নতুন বছরে এই রাশির মানুষের সঙ্গী-সঙ্গিনী অন্যদের তুলনায় অনেকটাই এগিয়ে থাকবেন। সূত্র: এবেলা।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)