JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

দাম্পত্য জীবনের শুরুতেই যা ঘটল এই ক্রিকেটারের জীবনে, তা অভাবনীয়!

খেলাধুলার বিবিধ 10th Jan 2017 at 8:02pm 722
দাম্পত্য জীবনের শুরুতেই যা ঘটল এই ক্রিকেটারের জীবনে, তা অভাবনীয়!

ভারতীয় ক্রিকেটার মনদীপ সিং গত মাসের ২৫ তারিখ ব্রিটেনের বাসিন্দা জগদীপ জয়সওয়ালকে বিয়ে করেন।

পাঞ্জাবের জলন্ধর-এর কাছে খুব ধুমধাম করে বিয়ে হয় তাদের। বিয়েতে উপস্থিত ছিলেন মহেন্দ্র সিং ধোনি এবং হরভজন সিং। খবর এবেলার।

২০১২ আইপিএলের পর থেকেই দেশের ক্রিকেট মহলে বেশ জনপ্রিয় মুখ মনদীপ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বহু ম্যাচে নায়কের ভূমিকা নিয়েছেন তিনি। সেই মনদীপ সিং ভাবেননি বিয়ের পর পরই এমন কাণ্ড ঘটবে, যার জেরে হনিমুনটাই বাতিল করতে হবে।

কী এম ঘটলো মনদীপের সঙ্গে? আসলে সামনের ১৫ তারিখ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ খেলতে নামছে ভারত। এই সিরিজের আগে দলে একগাদা পরিবর্তন হয়েছে। অধিনায়কের মুকুট উঠেছে বিরাট কোহলির মাথায়, আশিস নেহরা-যুবরাজ সিংহ’র মতো খেলোয়াড়রা দীর্ঘদিন দলের বাইরে থাকার পরে আবার ফিরেছেন।

একই সঙ্গে ডাক পেয়েছে অনেক তরুণ ক্রিকেটার, যারা ‘মেন ইন ব্লু’ জার্সিতে এখনও জনপ্রিয় নন। আর এদের মধ্যে অন্যতম হলেন মনদীপ সিং।

হ্যাঁ, বিয়ের ঠিক পরেই জাতীয় দল থেকে ডাক পেয়েছেন এই ক্রিকেটার। যেহেতু সামনেই আসন্ন সিরিজ, তাই ডাক পাওয়ার পরেই তড়িঘড়ি যোগ দিতে হয়েছে দলে। হনিমুনের পরিকল্পনা করেও বাতিল করতে বাধ্য হয়েছেন তিনি। বলা বাহুল্য, এমন সুযোগ কেউই ছাড়তে চাইবেন না।

আন্তর্জাতিক ময়দানে নিজের প্রতিভা দেখানোর সুযোগ তো আর রোজ রোজ আসে না। তাই আপাতত দাম্পত্য জীবনের থেকে নিজের খেলাটাকেই গুরুত্ব দিয়েছেন পঞ্জাবের এই তরুণ ক্রিকেটার।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)