JanaBD.ComLoginSign Up

ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

খেলাধুলার বিবিধ 10th Jan 2017 at 10:08pm 428
ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

একটি মামলা করেছিলেন ওয়াসিম আকরাম। কিন্তু বাদি হিসেবে শুনানির জন্য বেশ কয়েকবার আদালতে হাজির না হওয়ায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হলো তার বিরুদ্ধে। মঙ্গলবার করাচির একটি স্থানীয় আদালত এমন নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

আকরামের বিরুদ্ধে জামিনযোগ্য পরোয়ানা জারি করেছেন আদালত। আগামী ১৭ জানুয়ারি আদালতে হাজিরা দিতে হবে তাকে।

গত বছরের আগস্টে মেজর (অব.) আমিরুর রেহমান ও অন্যদের আসামী করে বাহাদুরাবাদ পুলিশ স্টেশনে মামলা দায়ের করেন আকরাম। কিন্তু মামলার শুনানির দিন এলেই তাকে দেখা যায়নি। ৩১ বার শুনানিতে অনুপস্থিত ছিলেন তিনি। এরপরই আদালত এমন নির্দেশনা দিলেন।

২০১৬ সালের ৬ আগস্টের ঘটনা। ওইদিন তরুণ বোলারদের ট্রেনিং সেশনে যোগ দেওয়ার জন্য করাচি জাতীয় স্টেডিয়ামে যাচ্ছিলেন আকরাম। করাচির কারসাজ রোডে তার মার্সিডিজ গাড়িটির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। দুর্ঘটনাটি ছিল ছোট। তাই আকরাম গাড়িটি পেছনে সরিয়ে ঝামেলা এড়ানোর চেষ্টা করেন। কিন্তু অন্য গাড়িটির পেছনের আসনে বসা রেহমান বন্দুক হাতে বেরিয়ে আসেন এবং আকরামের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়েন।

ঘটনা ঘটার অল্প সময়ের মধ্যে রেহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন আকরাম। অবশ্য রেহমান জামিন নিয়ে গ্রেফতার এড়ান এবং অনিচ্ছাকৃত ভুলের জন্য সাবেক অধিনায়কের কাছে ক্ষমা চান।

তথ্যসূত্রঃ ডন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)