JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

করণের শো-তে বিষ্ফোরক তথ্য জানালেন সোনম

বিবিধ বিনোদন 10th Jan 2017 at 11:54pm 355
করণের শো-তে বিষ্ফোরক তথ্য জানালেন সোনম

কফি উইথ করণে এবারের অতিথি কারিনা কাপুর খান ও সোনম কাপুর। এই রবিবার তাঁদের দেখা যাবে শোতে। সেখানে সোনম কাপুর এমন একটি মন্তব্য করেছেন, যা শুনে চমকেছেন কারিনা।

করণ জোহর সোনম কাপুরকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। তিনি অভিনেত্রী, সেলেব্রিটি। তাঁকে নিয়ে অনেকেই অনেক কমেন্ট করে। আজ পর্যন্ত এমন কী কমেন্ট তাঁকে সবচেয়ে বেশি অস্বস্তিতে ফেলেছে? উত্তরে সোনম জানান, তিনি একবার একটি কমেন্ট শুনেছিলেন। সেখানে বলা হয়েছিল, তাঁর নাকি স্তন প্রতিস্থাপনের প্রয়োজন।

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর এবার হলিউডে যাওয়ার পরিকল্পনা করছেন সোনম কাপুরও। শোতে একথা ফাঁস করেন কারিনা। সেটিও প্রোমোতে প্রকাশ পেয়েছে।

করণ কারিনাকে প্রিয়াঙ্কা ও দীপিকার মধ্যে তুলনা করার কথা বলেন। কারিনা উত্তরে বলেন, তাঁরা দু’জনেই এখন হলিউডে আছেন। তারপরই সোনমের দিকে ইঙ্গিত করেন তিনি। বলেন, “সবাই এখন বাস ধরে হলিউড যাওয়ার পরিকল্পনা করছে। ”

আগের সিজ়নে যখন কারিনা এসেছিলেন, তখন সঙ্গে ছিলেন রণবীর কপুর। সেবার ক্যাটরিনাকে “বউদি” সম্বোধন করেন কারিনা। এখন রণবীর ও ক্যাটরিনার মধ্যে সম্পর্ক ভেঙে গেছে।

এবার করণ কারিনাকে জিজ্ঞাসা করেন ক্যাটরিনা ও দীপিকার মধ্যে কাকে তিনি এগিয়ে রাখবেন? করিনা জানান, এই প্রশ্নের উত্তর দেওয়ার থেকে মারা যাওয়া ভালো। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)