JanaBD.ComLoginSign Up

খাবারে ভাগ বসানোয় স্ত্রীকে গুলি!

সাধারন অন্যরকম খবর 11th Jan 2017 at 12:11pm 417
খাবারে ভাগ বসানোয় স্ত্রীকে গুলি!

পৃথিবীতে প্রতিনিয়ত হাজারো বিস্ময়কর ঘটনা ঘটে। এর কোনোটা হয়তো আনন্দদায়ক আবার কোনোটা বেদনার। আবার কিছু ঘটনা সত্যিই হতবাক করে আমাদের। তেমনি একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের বাল্টিমোরে।

স্ত্রীকে ভালোবাসেন না এমন ব্যক্তির সংখ্যা খুব কম। বেশির ভাগ সময়ই পছন্দের জিনিস স্ত্রী ও সন্তানদের সঙ্গে ভাগাভাগি করেন বাড়ির কর্তা পুরুষ। কিন্তু খাবারে ভাগ বসানোয় ডিনারের টেবিলে প্রিয়তমা স্ত্রীকেই কিনা গুলি করে মেরে ফেলার চেষ্টা করেছেন এক স্বামী। হ্যাঁ, এমনটাই করেছেন ড্যানিয়েল ব্রিয়ান।

জানা যায়, পরিবারের সাথে ডিনার করতে বসেছিলেন ড্যানিয়েল। এ সময় তার গ্রীল্ড চীজের স্যান্ডউইচে কামড় দেয় স্ত্রী। সঙ্গে সঙ্গে ক্ষোভে চিৎকার শুরু করে দেন ড্যানিয়েল।

বাড়িতে রাখা আগ্নেয়াস্ত্র দিয়ে স্ত্রীর দিকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোঁড়েন তিনি।

আতঙ্কে তার স্ত্রী তিন সন্তানকে নিয়ে বাড়ির বাইরে ছুটে পালিয়ে জীবন বাঁচান। কিন্তু ড্যানিয়েলের মেজাজ তাতেও শান্ত হয় না। বেশ কয়েকবার রান্নাঘরের দিকে ফাঁকা গুলি করে মনের ঝাল মেটান তিনি।

গোলাগুলির শব্দে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্যানিয়েলের বাড়ি ঘিরে ফেলে। আতঙ্কিত প্রতিবেশীরা ভয়ে নিজ নিজ বাড়িতে নিরাপদে আশ্রয় নেন।

পরবর্তীতে অবশ্য ড্যানিয়েল আত্মসমর্পণ করতে বাধ্য হন। পুলিশ তাকে আটক করে জেলে পাঠিয়ে ঘর তল্লাশি করে বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে। ড্যানিয়েলকে হত্যা প্রচেষ্টা মামলার আসামি করেছে পুলিশ। যদিও এ ঘটনার পর স্ত্রীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। এমনকি ঘটনার পেছনে মাদক বা নেশা জাতীয় কিছু দায়ি কিনা তাও জানা যায়নি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)