JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রণবীরে ক্যাটরিনার আপত্তি

সিনেমা জগৎ 12th Jan 2017 at 8:00am 266
রণবীরে ক্যাটরিনার আপত্তি

গত বছরের শুরুতে দীর্ঘ সাত বছরের প্রেমের সম্পর্কের ইতি টানেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। সে সময় জাগ্গা জাসুস সিনেমার শুটিং করছিলেন তারা। ব্রেকআপের পর অনেকদিন সেই শুটিং বন্ধ রেখেছিলেন দুজন। অবশ্য পরবর্তী আবারো শুটিংয়ে অংশ নেন দুজন।

এদিকে শুটিং শেষ করলেও সিনেমাটির প্রচারণায় একসঙ্গে রণবীর-ক্যাটকে দেখা যাবে কিনা এ নিয়ে দেখা দিয়েছিল সংশয়। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, সাবেক প্রেমিকের সঙ্গে সিনেমাটির প্রচারণায় অংশ নেবেন কিনা ভাবছেন ক্যাটরিনা। এবার শোনা যাচ্ছে, রণবীরের সঙ্গে প্রচারণায় আপত্তি জানিয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির প্রচারণার জন্য রণবীর কাপুর রাজি থাকলেও আপত্তি জানিয়েছেন ক্যাটরিনা কাইফ।

ব্রেকআপের প্রায় এক বছর হতে চলেছে কিন্তু এখনো হয়তো বেদনা ভুলতে পারেননি এ অভিনেত্রী। এজন্যই সাবেক প্রেমিকের সঙ্গে একই মঞ্চে দাঁড়াতে অস্বীকৃতি জানাচ্ছেন।

এর আগে প্রকাশিত অন্য এক প্রতিবেদনে বলা হয়েছিল, জাগ্গা জাসুস সিনেমার প্রচারণায় রণবীরের সঙ্গে যেন কোনো বিব্রতকর পরিস্থিতি তৈরি না হয় এ জন্য সালমানের পরামর্শ নিচ্ছেন ক্যাটরিনা।

শুধু তাই নয়, কোন সিনেমায় অভিনয় করবেন চিত্রনাট্য নির্বাচনের ক্ষেত্রেও বলিউডের ‘ভাইজান’র পরামর্শ নিচ্ছেন ক্যাটরিনা। তবে সালমানের পরামর্শে নাকি নিজের সিদ্ধান্তে সিনেমাটির প্রচারণা থেকে সরে দাঁড়াচ্ছেন ক্যাটরিনা তা জানা যায়নি।

একজন কিশোর গোয়েন্দার হারিয়ে যাওয়া বাবাকে খুঁজে বের করার গল্প নিয়ে নির্মিত হয়েছে জাগ্গা জাসুস। পরিচালনা করছেন অনুরাগ বসু। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

- রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)