JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নতুন বছরে বড় চমক নিয়ে হাজির হচ্ছেন ইয়ামি গৌতম!

সিনেমা জগৎ 12th Jan 2017 at 9:56am 248
নতুন বছরে বড় চমক নিয়ে হাজির হচ্ছেন ইয়ামি গৌতম!

এর আগে বেশ কিছু ছবিতে কাজ করলেও ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘সানামরে’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। গত বছর ‘জুনুনিয়াত’ ছবির মাধ্যমেও আলোচনায় ছিলেন তিনি। তবে নতুন বছরে বড় চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। এবার তিনি হয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশনের নায়িকা।

‘কাবিল’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা যাবে তাকে। ২৫শে জানয়ারি এ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সঞ্জয় গুপ্তা পরিচালিত এ ছবিটি মুক্তির দিনই শাহরুখ খানের ‘রইস’ও মুক্তি পাবে।

তাই ‘কাবিল’ ও ‘রইস’-এর জন্য ব্যাপক কৌতূহল নিয়ে অপেক্ষা করছেন দর্শক। এদিকে ‘কাবিল’ ছবিতে হৃতিকের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়ে অভিনয় করেছেন ইয়ামি। কয়েকটি চুম্বনের দৃশ্যও রয়েছে তার। সব মিলিয়ে ছবিটি দিয়ে আরো

একবার দর্শকদের মন জয় করতে প্রস্তুত তিনি। আর এ বিষয়টি নিজের বক্তব্যের মাধ্যমে জানাতে গিয়ে বোমাই ফাটালেন ইয়ামি। তিনি বলেন, অনেকেই হয়তো জানেন না এ ছবিতে হৃতিকের সঙ্গে আমার বেশ কয়েকটি বিছানার দৃশ্য রয়েছে। এগুলো ছবির অন্যতম আকর্ষণ বলেই আমি মনে করি। আপনার কাছে অভিনয়, না আবেদনটা বেশি মুখ্য?

এমন প্রশ্নের উত্তরে ইয়ামি বলেন, অভিনয় আগে। তবে আবেদন ছাড়া বলিউডে টিকে থাকা যায় না। আমি টিকে থাকার জন্য সবকিছু করতেই প্রস্তুত। একজন অভিনেত্রী হিসেবে চরিত্রের প্রয়োজনে যেকোনো ধরনের পোশাক পরতে পারি, যেকোনো দৃশ্যেই অভিনয় করতে পারি। অনেকে হয়তো সমালোচনা করবে। কিন্তু তাতে পাত্তা দিলে হবে না।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)