JanaBD.ComLoginSign Up

কলকাতার ছবিতে রোমানা স্বর্ণা!

সিনেমা জগৎ 12th Jan 2017 at 10:05am 307
কলকাতার ছবিতে রোমানা স্বর্ণা!

রোমানা স্বর্ণা বেশ কয়েক বছর ধরেই নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে সমান তালে কাজ করছেন। এরই মধ্যে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ ও ‘রানআউট’ নামে দু’টি ছবি মুক্তি পেয়েছে তার। বর্তমানে কলকাতার একটি ছবিতে নায়িকা হিসেবে কাজ করছেন তিনি। ছবির নাম ‘রূপকথার গল্প’।

ছবিটির নির্বাহী প্রযোজক তরুণ চক্রবর্তীর হাত ধরে তার এতে কাজের সুযোগ হয়। ছবিটি পরিচালনা করছেন সোমনাথ চক্রবর্তী। এ ছবিতে স্বর্ণার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক শান। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। ছবির প্রথম অংশের কাজ শেষ করে ভারত থেকে সম্প্রতি দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

ছবিটি নিয়ে স্বর্ণা মানবজমিনকে বলেন, এ ছবিতে সুযোগ করে দেয়ার জন্য নির্বাহী প্রযোজক তরুণ দা ও প্রযোজক চপলা ভট্টাচার্যকে বিশেষ ধন্যবাদ দিতে চাই। বর্ধমানে এ ছবির বেশকিছু কাজ করেছি। খুব শিগগিরই আবারো কলকাতায় এর বাকি কাজ শুরু হবে। আমাকে খুব সম্মান দিয়েছেন তারা।

কাজটি করে বেশ ভালো লাগছে। ছবির কাহিনীটা এখন জানাতে চাই না।

তবে এটুকু বলতে চাই, বেশ ভালো একটি কাজ হচ্ছে। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবে। গীতা মুভিজ আর্ট প্রোডাকশনের ব্যানারে এ ছবির বাকি কাজের জন্য বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন স্বর্ণা। ‘রূপকথার গল্প’ ছবির বাইরে এ অভিনেত্রী অনিরুদ্ধ রাসেল পরিচালিত ‘দ্বিতীয় লিঙ্গ’ নামের একটি ছবিতেও কাজ করেছেন। এ ছবির কাজ এখনও বাকি রয়েছে।

এদিকে গত ঈদে সঞ্জিব পরিচালিত ‘কলির লখাই’, আরিফ খান ও সুজিত বিশ্বাস পরিচালিত ‘হকার’ নাটকে অভিনয় করেন তিনি। তার অভিনীত অন্য নাটকের মধ্যে রয়েছে ‘ক্যাপসুল ৫০০ মিলিগ্রাম’, ‘টো টো কোম্পানি লিমিটেড’, ধারাবাহিক ‘গুলশান এ্যাভিনিউ’ প্রভৃতি। বর্তমানে বৈশাখী টিভিতে রোমানা স্বর্ণা অভিনীত ধারাবাহিক নাটক ‘মায়ার বাঁধন’ প্রচার হচ্ছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)