JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেসির ফ্রি কিকেই কোয়ার্টার ফাইনালে বার্সা

ফুটবল দুনিয়া 12th Jan 2017 at 10:37am 418
মেসির ফ্রি কিকেই কোয়ার্টার ফাইনালে বার্সা

বিলবাওয়ের মাঠ থেকে ২-১ গোলে হেরে ফিরেছিল বার্সেলোনা। বুধবার রাতে ঘরে মাঠ ক্যাম্প ন্যুতে ফিরতি লেগে তাই জয়ের বিকল্প ছিল না তাদের। আর্জেন্টাইন ফরোয়ার্ডের দুর্দান্ত ফ্রি কিকেই ৩-১ গোলের জয়ে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো বার্সেলোনা।

ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধের ৩৫ মিনিটে বার্সেলোনা লিড নেয় সুয়ারেজের অসাধারণ এক গোলে। নেইমারের ক্রসে প্রতিপক্ষের জালে প্রথম বল জড়ান উরুগুইয়ান এই স্ট্রাইকার। ক্লাবের হয়ে উরুগুয়ের এই তারকার এটি শততম গোল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে ফেলে কাতালানরা। ডি-বক্সে ঢুকে পড়া নেইমারকে স্প্যানিশ ডিফেন্ডার বোভেদা ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরবর্তীতে পেনাল্টিতে নিজেই বল জালে পাঠিয়ে প্রায় তিন মাস পর গোল করার আনন্দে মাতেন নেইমার।

তবে ২-০ গোলে এগিয়ে যাওয়ার স্বস্তি অবশ্য বেশিক্ষণ স্থায়ী ছিল না। ৫১ ‍মিনিটেই যে এক গোল শোধ করে দেয় বিলবাও। ওই গোলে সমীকরণ আবারো কঠিন হয়ে যায় বার্সেলোনার। এগিয়ে থাকলেও দুই লেগ মিলিয়ে স্কোরলাইন তখন ৩-৩। তাই তখনও কিছুটা শঙ্কা ছিল বার্সেলোনা সর্থকদের।

অবশেষে সব হিসাব ঠিকঠাক মিলিয়ে দিয়েছেন মেসি দুর্দান্ত এক গোল করে। ম্যাচের ৭৮ মিনিটে অবশেষে ফ্রি-কিকে মেসির জাদু। তার দারুণ বাঁকানো শট ডান পোস্টে লেগে জালে জড়ায়।

বাকি সময় আর গোল না হলে তগুরুত্বপূর্ণ এই ম্যাচ জিতে দুই লেগ মিলিয়ে ৪-৩ গোলে এগিয়ে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো কাতালান এই ক্লাবটি।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)