JanaBD.ComLoginSign Up

‘ফ্রি কিক রাজা’র পাশে মেসি

ফুটবল দুনিয়া 12th Jan 2017 at 3:05pm 300
‘ফ্রি কিক রাজা’র পাশে মেসি

নতুন বছরে তিন ম্যাচ খেলেছে বার্সেলোনা, তিন ম্যাচেই একটি করে গোল লিওনেল মেসির। তার তিনটি গোলই দলকে খাদের কিনারা থেকে তুলে এনেছে। আর তিনটি গোলই এলো তার চোখ ধাঁধানো ফ্রি কিক থেকে। বুধবার কোপা দেল রেতে অ্যাথলেতিক বিলবাওর বিপক্ষে ৩-১ গোলের জয়ে করা গোলটি তাকে নিয়ে গেল অনন্য এক মাইলফলকে। ‘ফ্রি কিক রাজা’ রোনাল্ড কোম্যানকে স্পর্শ করলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ন্যু ক্যাম্পে বিলবাওর বিপক্ষে তার ৭৮ মিনিটের গোলটি ছিল এক কথায় চমৎকার। তার বাঁ পায়ের শট প্রতিপক্ষের রক্ষণদেয়ালের সামান্য উপর দিয়ে গোলপোস্টের বাঁ পাশ দিয়ে জালে জড়ায়। আর ওই গোলে শুধু বার্সা কোয়ার্টার ফাইনালেরই টিকিটই পায়নি, তাদের ফরোয়ার্ড ঢুকে গেছেন রেকর্ড বইয়ে।

বার্সার ‘ড্রিম টিম’র মিডফিল্ডার কোম্যানের সঙ্গে যুগ্মভাবে সর্বোচ্চ ফ্রি কিক গোলের আসনে বসলেন মেসি। এদিন ২৬তম ফ্রি কিকে গোল করেছেন ২৯ বছর বয়সী। এভারটনের বর্তমান কোচ কোম্যানের কাছ থেকে পেয়েছেন অভিনন্দন, ‘বার্সেলোনার জার্সিতে আজ রাতে (বুধবার) ২৬তম ফ্রি কিক গোলে তোমাকে অভিনন্দন মেসি। রেকর্ড ভাঙতে আরেকটি গোল দরকার।’

এর আগে কোপার শেষ ষোলোর প্রথম লেগে বিলবাওর বিপক্ষে মেসির ফ্রি কিক থেকে গুরুত্বপূর্ণ অ্যাওয়ে গোলটি পেয়েছিল বার্সা। আর লা লিগায় গত সপ্তাহে ভিয়ারিয়ালের বিপক্ষে শেষ মুহূর্তে ফ্রি কিক গোল করে দলের হার এড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তথ্যসূত্রঃ ইএসপিএনএফসি

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 2.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)