JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নিউজিল্যান্ডের তিন বোলারও 'সেঞ্চুরি' করেছেন

ক্রিকেট দুনিয়া 13th Jan 2017 at 12:48pm 445
নিউজিল্যান্ডের তিন বোলারও 'সেঞ্চুরি' করেছেন

দীর্ঘদিন পর বিদেশের মাটিতে খেলতে গিয়ে টানা দুই সিরিজ হোয়াইওয়াশ হওয়ার পর ওয়েলিংটন টেস্টে রান উৎসবে মেতেছে টিম টাইগার। তামিম-মমিনুলের হাফসেঞ্চুরির পর অনন্য ইতিহাস রচনা করেছেন অধিনায়ক মুশফিকুর রহিম এবং বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। টাইগারদের সেঞ্চুরির উৎসবের দিনে অন্যরকম 'সেঞ্চুরি' করেছেন তিন কিউই বোলারও।

হ্যাঁ, বাংলাদেশের ব্যাটিং তাণ্ডবে বল হাতে 'সেঞ্চুরি' হয়ে গেছে তিন নিউজিল্যান্ড বোলারের। এই তিন সেঞ্চুরিয়ান হলেন কিউইদের লিডিং পেসার ট্রেন্ট বোল্ট, টিম সাউদি এবং নেইল ওয়াগনার। এর মধ্যে সর্বোচ্চ সংগ্রহ টিম সাউদির। তিনি ৩১ ওভার বল করে ১৪৪ রান দিয়েছেন। সমান সংখ্যক ওভার বল করে ট্রেন্ট বোল্ট দিয়েছেন ১২১ রান। দুজনে উইকেটও নিয়েছেন দুটি করে। তবে দ্বিতীয় সর্বোচ্চ রান দিয়েছেন নেইল ওয়াগনার। তিনি ৩৬ ওভার বল করে ১২৪ রান দেন।

ট্রেন্ট বোল্টের ওপর সবচেয়ে বেশি চড়াও হয়েছেন টাইগার ক্যাপ্টেন মুশফিকুর রহিম। তিনি ৭টি চার হাঁকিয়েছেন বোল্টের বলে। এছাড়া ৬টি চার হাঁকিয়েছেন তামিম ইকবাল, ৫টি সাকিব। টিম সাউদির ওপর ক্ষেপেছিলেন সাকিব। ৩১টি চারের মধ্যে ১০টি মেরেছেন সাউদির বলে। মমিনুলের কাছ থেকে এক ওভারে দুই চার এবং ১ ছক্কা খেয়েছিলেন সাউদি। এছাড়া ওয়াগনারের বলেও সাকিব ৭টি বাউন্ডারি হাঁকান। এছাড়া মুশফিক ৬টি বাউন্ডারি হাঁকিয়েছেন ওয়াগানারকে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)