JanaBD.ComLoginSign Up

চাকরির সুযোগ বিমান বাংলাদেশ এয়ারলাইনসে

সরকারি চাকরি 14th Jan 2017 at 2:46pm 877
চাকরির সুযোগ বিমান বাংলাদেশ এয়ারলাইনসে

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড। ক্যাজুয়েল ভিত্তিক নিরাপত্তা সহকারী পদে ৪৯ জন বাংলাদেশি নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্নাতক পর্যন্ত শিক্ষাজীবনের যেকোনো একটি ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের ফলাফল থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। স্নাতক ডিগ্রির পাশাপাশি উত্তম সার্ভিস রেকর্ডধারী অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্যদের (এনসিও বা জেসিও) অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় অনর্গল কথা বলা ও লেখায় দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনায় এবং ইন্টারনেট ব্রাউজিংয়ে জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া পুরুষ প্রার্থীদের উচ্চতা হতে হবে পাঁচ ফুট ছয় ইঞ্চি এবং মহিলা প্রার্থীদের পাঁচ ফুট চার ইঞ্চি।

আবেদন প্রক্রিয়া
নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। ফরমটি পাওয়া যাবে বিমান বাংলাদেশের ওয়েবসাইটে (www.biman-airlines.com)। বিজ্ঞপ্তিতে উল্লেখিত সব প্রয়োজনীয় কাগজপত্র, ছবি ও ২৫০ টাকার ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আগামী ২২ জানুয়ারি, ২০১৭ থেকে ০২ ফেব্রুয়ারি, ২০১৭ রবি থেকে বৃহস্পতিবার অফিস চলাকালীন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় ‘বলাকা’য় স্বশরীরে উপস্থিত হয়ে আবেদনপত্র জমা দিতে হবে।

বিস্তারিত জানতে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন :

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)