JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

২৬০০ টাকায় ফ্রি টকটাইম-নেটসহ স্মার্টফোন

Mobile Offer 12th Feb 2017 at 10:27pm 887
২৬০০ টাকায় ফ্রি টকটাইম-নেটসহ স্মার্টফোন

বাংলাদেশের ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, নিয়ে এসেছে ৯ গিগাবাইট ফ্রি ডাটা এবং ৬০০ মিনিট টকটাইমের সাথে মাইক্রোম্যাক্স ‘কিউ৩০০’ স্মার্টফোন।

রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রাহকরা প্রতি মাসে ১০০ মিনিট অন নেট, ১০০ মিনিট অফ নেট এবং ৩ গিগাবইট ইন্টারনেট বোনাসের মাধ্যমে তিন মাসে সর্বমোট ৯ গিগাবইট ইন্টারনেট এবং ৬০০ মিনিট টক টাইম উপভোগ করতে পারবেন। এই বোনাসের মেয়াদ ৩০ দিন। অফারটি পেতে গ্রাহকদের “Q300” লিখে ৪৩২১ নম্বরে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে।

এছাড়াও ডাটা বোনাস জানতে গ্রাহকদের ডায়াল করতে হবে *১২৪*৫#, অন নেট বোনাস জানতে *১২৪*১৩# এবং অফ নেট বোনাস জানতে ডায়াল করতে হবে *১২৪*১৫# নম্বরে। গ্রাহকরা সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে বোনাস পাবেন।

মাইক্রোম্যাক্স ‘কিউ৩০০’ তে ৩.৫ ইঞ্চির স্ক্রিন। অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রোসেসর সমৃদ্ধ ফোনটিতে ২ মেগা পিক্সেল ব্যাক ও সামনে রয়েছে ডিজিটাল ক্যামেরা। এটিতে ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম ব্যাবহার করা হয়েছে। ফোনটির ১২০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

এ স্মার্টফোনটি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক, মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম এবং সোফেল টেলিকম লিমিটেডের জেনারেল ম্যানেজার শাকিব আরাফাত।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 16 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)