JanaBD.ComLoginSign Up

দীপ্ত টিভিতে শুরু হচ্ছে ডাবিং সিরিয়াল হাইল্যান্ডার

টিভিতে অনুষ্ঠান 19th Feb 2017 at 9:15pm 445
দীপ্ত টিভিতে শুরু হচ্ছে ডাবিং সিরিয়াল হাইল্যান্ডার

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টিভি অল্প দিনেই আলোচনায় আসে বাংলায় ডাক করা টার্কিশ সিরিয়াল ‘সুলতান সুলেমান’ প্রচারের মাধ্যমে। এবার চ্যানেলটিতে বাংলায় ডাব করা আরো একটি নতুন বিদেশি সিরিয়াল প্রচারিত হতে যাচ্ছে। নাম -‘হাইল্যান্ডার’। আগামী ২২ ফেব্রুয়ারি রাত ১১টা ৩০মিনিট থেকে এটি প্রচারে আসবে। সপ্তাহে ছয়দিন একই সময়ে প্রচার হবে জনপ্রিয় এই সিরিয়ালটি।

অ্যাডভেঞ্চার ধর্মী গল্পের এই সিরিয়ালের নায়ক ডানকান ম্যাকলাউড। সে অমর। অমর সে একা নয়। শত শত বছর ধরে এই অমররা মহামিলনের জন্য অপেক্ষায় থাকে। তখন একজন আরেকজনের শরীর থেকে মাথা আলাদা করে। আার এভাবেই একজনের সব জ্ঞান আর শক্তি অন্যজনের হয়ে যায়। আর সব শেষে টিকে থাকে শুধু একজন।

নাটকের নায়িকা হল টেসা নোয়েল। ডানকান আর টেসা একটি শহরে অনেকদিন ধরে একসঙ্গে থাকে এবং সেখানে তারা এনটিকের ব্যবসা করে। একদিন টেসার জন্মদিনে রিচি রাইয়ান নামে একটি ছিচকে চোর তাদের ঘরের জানালা কেটে ভেতরে ঢুকে এবং পরবর্তীতে সেখানে ঘটনাক্রমে অন্য অমররাও চলে আসে। তখন তাদের মাঝে শুরু হয় একটি তলোয়ার লড়াই। আর এভাবে রিচি’র গল্পে অনুপ্রবেশ ঘটে।

পরবর্তীতে ডানকান আর টেসা রিচিকে নিজেদের সঙ্গে রাখে নিজেদের সন্তানের মত লালন পালন করে। এভাবেই গল্পটি এগিয়ে যায়। আর এভাবেই পালাক্রমে ওরা শহর থেকে শহরে, দেশ থেকে দেশে জীবন অতিবাহিত করতে থাকে এবং সেই সাথে যুক্ত হতে থাকে রোমাঞ্চকর সব কাহিনি।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 26 - Rating 4.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)