JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

ওয়ালটনের ফোনে রবি-এয়ারটেলের বান্ডেল অফার

Mobile Offer 7th Mar 2017 at 6:09pm 545
ওয়ালটনের ফোনে রবি-এয়ারটেলের বান্ডেল অফার

গ্রাহকদের জন্য সম্প্রতি আকর্ষণীয় ‘ডিভাইস বান্ডেল অফার’ এনেছে রবি ও এয়ারটেল। অফারটির আওতায় চাহিদা অনুযায়ী বিভিন্ন ওয়ালটন হ্যান্ডসেটের সঙ্গে বান্ডল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ মোবাইল হ্যান্ডসেটগুলোর সঙ্গে গ্রাহকরা ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) এবং ৯ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। বোনাসটি তিন মাসে সমান ভাগ করে প্রদান করা হবে এবং মাসের প্রথম ১৫ দিন পর্যন্ত প্রযোজ্য।

অন্যদিকে প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ হ্যান্ডসেটগুলোতে ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) ও ১৫ জিবি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা যা তিন মাসে সমান ভাগে ভাগ করে প্রদান করা হবে। এই বোনাস অফারটি প্রতি মাসের প্রথম ২১ দিন পর্যন্ত প্রযোজ্য।

প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ, প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ’র বান্ডেল প্যাকেজের দাম যথাক্রমে ৩ হাজার ৬৯০, ৪ হাজার ২৯০, ৪ হাজার ৮৯০, ৫ হাজার ১৯০, ১০ হাজার ৯৯০ ও ১৪ হাজার ৯৯০ টাকা।

রবি-এয়ারটেলের নতুন ও পুরাতন সকল প্রি-পেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন। সফলভাবে ডিভাইসটি বান্ডেল অফারের সঙ্গে সম্পৃক্ত করার পর ৭২ ঘন্টার মধ্যে বোনাসটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

বান্ডেল অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী গ্রাহকরা https://www.robi.com.bd/current-offers/walton-bundle-offer?lang=eng সাইটটি ভিজিট করতে পারেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 26 - Rating 6.9 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)