JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সুলতান সুলেমানের নতুন পর্ব দুই মাসের আগে আসছে না

নাটক ও টেলিফিল্ম 13th Mar 2017 at 8:26am 198
সুলতান সুলেমানের নতুন পর্ব দুই মাসের আগে আসছে না

ষোড়শ শতকের সুলতানের ছায়া ও তার শাসনামলের ওপর নির্মিত মেগা সিরিয়াল সুলতান সুলেমানের প্রধান চরিত্র সুলতান সুলেমান। গত দেড় বছর ধরে মেগা সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রচার হচ্ছে বাংলাদেশে। ভীষণ জনপ্রিয় সিরিয়ালটি ধাপে ধাপে প্রচার করছে বেসরকারি টেলিভিশন দীপ্ত বাংলা।

শুরু থেকেই কয়েক মাস টানা প্রচারের পর তা বন্ধ রাখে দীপ্তবাংলা। একে সিজন হিসেবে বলছে টেলিভিশনটি। একেকটি সিজন শেষ হলে নতুন সিজন শুরুর আগ পর্যন্ত প্রতিটি পর্ব আবার পুনঃপ্রচার হয়। এখন পর্যন্ত চারটি সিজন প্রচার হয়েছে সুলতান সুলেমানের।

চতুর্থ সিজনের মাঝামাঝি পর্যন্ত ইব্রাহিম পাশা ও সুলতান সুলেমানের স্ত্রী হুররাম সুলতানার দ্বৈরথ ছিল দর্শকের আগ্রহের কেন্দ্রে। তবে এ সিজনে ইব্রাহিম পাশার মৃত্যুদণ্ড কার্যকরের পর সুলতানের প্রথম ছেলে শাহজাদা মুস্তাফার সিংহাসনপ্রাপ্তি ঠেকাতে হুররামের নতুন চাল আগ্রহ ধরে রেখেছে দর্শকদের।

হুররাম ছিলেন একজন দাসী। সেখান থেকে সম্রাজ্ঞী হওয়ার ধাপে ধাপে নানা ঘটনাপ্রবাহকে আশ্রয় করেই এগিয়ে গেছে ধারাবাহিকটির গল্প।

এ প্রসঙ্গে দীপ্ত টিভির সিইও কাজী উর্ফি আহমেদ বলেন, দুই থেকে আড়াই মাসের মধ্যেই পঞ্চম সিজন নিয়ে ফিরবেন তারা। এ সিজন আরও আকর্ষণীয় এবং আগ্রহোদ্দীপক হবে। দর্শকদের চাহিদার কারণে এটি আগামী বছরও চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে আমাদের। এরপর ষষ্ঠ, সপ্তম সিজন করে ধারাবাহিকভাবে এটি চলবে।

উল্লেখ্য, এ সিরিয়াল নিয়ে বিতর্কেরও শেষ নেই। গত বছরের নভেম্বর মাস থেকে দেশী টিভি চ্যানেলে বিদেশী ধারাবাহিক নাটক প্রচার বন্ধের দাবিতে আন্দোলন করেছেন টেলিভিশন শিল্পীদের সংগঠনের নেতারা। কিন্তু আন্দোলনে কোনো সুফল আসেনি বলেও মন্তব্য করেছেন অনেকে। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 24 - Rating 4.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)