JanaBD.ComLoginSign Up

উদ্দীপনে চার পদে ৪০০ নিয়োগ!

বেসরকারি চাকরি Mar 19 at 9:10pm 318
উদ্দীপনে চার পদে ৪০০ নিয়োগ!

বেসরকারি উন্নয়ন সংস্থা উদ্দীপনে চারটি পদে মোট ৪০০ জন লোক নিয়োগ হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তিটি ৩ মার্চ প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরির দ্বিতীয় পৃষ্ঠায় ছাপা হয়েছে।

প্রতিষ্ঠানটিতে সিনিয়র প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ ম্যানেজার পদে ৫০ জন, প্রোগ্রাম অফিসার পদে ১০০ জন, ফার্স্ট প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ অ্যাকাউনট্যান্ট পদে ৫০ জন এবং ফার্স্ট ক্রেডিট অফিসার পদে ২০০ জনকে নিয়োগ করা হবে। এসব পদে আবেদন করা যাবে ২০ মার্চ পর্যন্ত।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সিনিয়র প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ ম্যানেজার পদে আবেদন করতে হলে প্রার্থীদের যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। এ পদের প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে থাকতে হবে এবং সঞ্চয় ও ঋণ কার্যক্রমে শাখা ব্যবস্থাপক হিসেবে দুই থেকে চার বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রোগ্রাম অফিসার পদের প্রার্থীদের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস থাকতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে। অন্যদিকে, ফার্স্ট প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ অ্যাকাউনট্যান্ট পদের প্রার্থীদের বাণিজ্যে স্নাতক পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে। এ পদের প্রার্থীদের অবশ্যই কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এক্সেলে কাজের দক্ষতা থাকতে হবে।

ফার্স্ট ক্রেডিট অফিসার পদের প্রার্থীরা এইচএসসি বা সমমান পাস হলেই এ পদে আবেদন করতে পারবেন। বয়স হতে হবে অনূর্ধ্ব ২৫ বছর। তবে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং দুজন পরিচয়দানকারী ব্যক্তির নাম, যোগাযোগের ঠিকানা, ফোন নম্বর উল্লেখসহ উপপরিচালক ও প্রধান, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, উদ্দীপন, প্রধান কার্যালয়, বাড়ি নম্বর: ০৯, রোড নম্বর: ০১, ব্লক: এফ, জনতা কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড, রিং রোড, আদাবর, ঢাকা-১২০৭ বরাবর আবেদন করতে হবে।

চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত সিনিয়র প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ ম্যানেজার পদের প্রার্থীরা মাসিক ১৯ হাজার ৩৪৮ টাকা, প্রোগ্রাম অফিসার পদের প্রার্থীরা ১৩ হাজার ৬৬২ টাকা, ফার্স্ট প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ অ্যাকাউনট্যান্ট পদের প্রার্থীরা ১১ হাজার ৭৮২ টাকা এবং ফার্স্ট ক্রেডিট অফিসার পদের প্রার্থীরা ১০ হাজার ৬৯৪ টাকা মাসিক বেতনসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 21 - Rating 5.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
অভিজ্ঞতা ছাড়াই আনোয়ার গ্রুপে কাজের সুযোগ অভিজ্ঞতা ছাড়াই আনোয়ার গ্রুপে কাজের সুযোগ
Wed at 12:33pm 279
ব্র্যাক ব্যাংক দিচ্ছে কাজের সুযোগ ব্র্যাক ব্যাংক দিচ্ছে কাজের সুযোগ
Wed at 12:10pm 187
একাধিক পদে মেঘনা ব্যাংকে কাজের সুযোগ একাধিক পদে মেঘনা ব্যাংকে কাজের সুযোগ
Tue at 1:06pm 213
স্নাতক পাসেই প্রাণ-আরএফএলে নিয়োগ স্নাতক পাসেই প্রাণ-আরএফএলে নিয়োগ
Tue at 1:00pm 163
ওয়ালটনে ৫০ শূন্য পদে নিয়োগ ওয়ালটনে ৫০ শূন্য পদে নিয়োগ
Tue at 12:49pm 179
স্নাতক পাসেই স্কয়ারে চাকরি স্নাতক পাসেই স্কয়ারে চাকরি
Mon at 1:01pm 185
অভিজ্ঞতা ছাড়াই ব্যাংকে চাকরির সুযোগ অভিজ্ঞতা ছাড়াই ব্যাংকে চাকরির সুযোগ
Sun at 9:06am 362
এক্সিম ব্যাংকে নিয়োগ এক্সিম ব্যাংকে নিয়োগ
Oct 12 at 5:02pm 324

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

বাংলাদেশের জন্য বড় একটি সুখবর ঝুলিয়ে রেখেছে জিম্বাবুয়ে
রজনীকান্তের অনুরোধ রাখেননি আমির খান
প্রথম দিনেই রেকর্ড গড়ল ‘সিক্রেট সুপারস্টার’
বাজারে নতুন মোবাইল আনল মাইক্রোম্যাক্স
চার ক্যামেরাসহ নুবিয়া জেড১৭ মিনিএস উন্মুক্ত
হুয়াওয়ের চার ক্যামেরার ফোনের ফাস্ট লুক প্রকাশ
এবি ডি ভিলিয়ার্সের যে রেকর্ডে ভাগ আছে সাকিবেরও
সূঁচের ভয় দেখিয়ে সৎ বাবার ধর্ষণের শিকার শিশুকন্যা