JanaBD.ComLoginSign Up

বিবারকে পথ দেখাবেন জ্যাকুলিন

বিবিধ বিনোদন 20th Mar 2017 at 3:51pm 168
বিবারকে পথ দেখাবেন জ্যাকুলিন

পপতারকা জাস্টিন বিবার। প্রথমবারের মতো ভারতে স্টেজ শো করতে যাচ্ছেন তিনি। আগামী ১০ মে মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, এই কনসার্টে অংশ নিবেন সানি লিওন, বরুন ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা এবং সোনাক্ষী সিনহা। যদিও এ বিষয়ে সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি। তা গুঞ্জন পর্যন্তই রয়ে গেছে।

এবার ভারতের জনপ্রিয় একটি ট্যাবলয়েট সংবাদ প্রকাশ করেছে, বিবারের ভারত সফরে তার ট্যুর গাইড হিসেবে থাকবেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এ প্রসঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, ‘আমি বিবারের খুব ভক্ত। বিবারের এই সফরে ভিন্নমাত্রা যোগ করতে বেশ কিছু বিষয় নিয়ে ভেবেছি। যখন সে ভারতে আসবে তখন ট্যুর গাইড হিসেবে দেশের সংস্কৃতির সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিব।’

গেটওয়ে অব ইন্ডিয়া, ইস্কন মন্দির, কোলাবা, জহুর বিখ্যাত ফিল্ম সিটি স্টুডিও দেখানোর পরিকল্পনা করেছেন জ্যাকুলিন। এ ছাড়া ধারাবি বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে বিবারকে নিয়ে সময় কাটাবেন বলেও জানিয়েছেন তিনি।

বিবারকে ভারতে নিয়ে আসছেন হোয়াইট ফক্স নামে একটি প্রতিষ্ঠান। এর পরিচালক অর্জুন জৈন বলেন, ‘বিবারের ভারত সফরে ভিন্নমাত্রা যোগ করতে চূড়ান্তভাবে কাজ করছি। আশা করছি, বিবারের ভারত সফর স্মরণীয় হয়ে থাকবে।’

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)