JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

স্যামসাংয়ের নতুন ট্যাব

মোবাইল ফোন রিভিউ 20th Mar 2017 at 4:28pm 103
স্যামসাংয়ের নতুন ট্যাব

এ মাসেই বাজারে আসছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংয়ের নতুন ট্যাব। এর মডেল স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৩। সর্ব প্রথম যুক্তরাষ্ট্রের বাজারে এই ট্যাব অবমুক্ত করা হবে। ধারণা করা হচ্ছে ২৪ মার্চ ট্যাবটি বাজারে আসবে।

স্যামসাং তাদের নতুন এই ট্যাবটি সম্প্রতি স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে প্রদর্শন করে। এর কিছু দিন পরই ট্যাবটি বাজারে ছাড়ার ঘোষণা দেয়া হয়। যুক্তরাষ্ট্রের বাজারে ট্যাবটি ৫৯৯ ডলারে প্রি-অর্ডার নেয়া হচ্ছে।

নতুন এই ট্যাবটিতে আছে ৯.৭ ইঞ্চির সুপার অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ২০৪৮x১৫৩৬ পিক্সেল। এই ট্যাবের ডিসপ্লেতে এইচডিআর-রেডি টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

এতে আছে ৪ জিবি র‌্যাম। এর প্রসেসর হিসেবে ব্যবহৃত হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০। বিল্টইন মেমোরি ৩২ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ট্যাবটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এর ফ্রন্টে আছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। অ্যানড্রয়েড নুগাট অপারেটিং সিস্টেম চালিত ট্যাবটিতে একেজি স্পিকার ব্যবহার করা হয়েছে। এই স্পিকার তৈরি করেছে হারম্যান ইন্টারন্যাশনাল।

স্যামসাংয়ের নতুন ট্যাবটির ব্যাটারি ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। এতে ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)