JanaBD.ComLoginSign Up

করণের কফি হ্যাম্পারে কি থাকে এতদিনে জানা গেল

বিবিধ বিনোদন 20th Mar 2017 at 11:48pm 289
করণের কফি হ্যাম্পারে কি থাকে এতদিনে জানা গেল

বলিউড সেলিব্রেটিদের নিয়ে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’। টিভি শো টি শুধু ভারতে নয় সারা বিশ্বজুড়ে জনপ্রিয়। বলিউড নিয়ে যারা খোঁজ খবর রাখেন তারা জানেন করণের ওই শোতে র‌্যাপিড ফায়ার শেষে বিজয়ী সেলিব্রেটিকে একটি ভারী গিফ্ট হ্যাম্পার দেয়া হয়। ওই হ্যাম্পার জিতে নিতে বলিউড নায়ক- নায়িকারাও অনেক প্রতিযোগি হয়ে ওঠে।

সিলভার স্ক্রিনের তারকাদের সোফায় বসে হাড্ডাহাড্ডি লড়াই করে করণের কফি হ্যাম্পার ছিনিয়ে নেওয়া দেখতে কে না উপভোগ করে। আর তাই ১৩ বছর পর পঞ্চম সিজনে এসেও একই রকম জনপ্রিয় ‘কফি উইথ করণ’। টিআরপি বরাবরই ঊর্দ্ধমুখী। তবে ৫ সিজন পেরিয়েও রহস্যটা কিন্তু রয়েই গিয়েছে। কী থাকে করণের কফি হ্যাম্পারে? সিজনের পর সিজন পেরিয়ে ক্রমশই বড় আর ভারী হয়েছে হ্যাম্পার। পাল্টেছে ভোল। অথচ এক বারের জন্যও করণ জানাননি কী রয়েছে সেই ঝুলিতে।

অবশেষে এতদিনে জানালেন করণ কী রয়েছে তাঁর হ্যাম্পারে। বরং বলা ভাল কী নেই সেই হ্যাম্পারে! এই হ্যাম্পারে যা থাকে সেগুলো হল,ব্রাউনি, হেলথ বারযুক্ত কফি মগ, লেভিটেটিং অরবিটাল স্পিকার, পারসোনালাইজড রোস্টেড কফি, কফি ফ্রেঞ্চ , নরডিক ক্যান্ডি, ক্লিনজিং পেস্ট, ৫ লক্ষ টাকার ভাউচার, হেলথ জার, চকোলেট, শ্যাম্পেন, কুকিজ, চিজ প্ল্যাটার।

তথ্যসূত্রঃ ইত্তেফাক

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 5.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)