JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

দীপিকার পরামর্শক ভিন ডিজেল

বিবিধ বিনোদন Tue at 9:39am 115
দীপিকার পরামর্শক ভিন ডিজেল

ওম শান্তি ওম’ চলচ্চিত্রে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে যখন দীপিকা পাড়ুকোনের অভিষেক হয় তখন অভিনেতা শাহরুখ খান ও পরিচালক ফারাহ খানকে তিনি পেয়েছিলেন পরামর্শদাতা হিসেবে।

একই পরিচালক-অভিনেতা যুগলকে তিনি পরামর্শদাতা হিসেবে পেয়েছিলেন ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় কাজ করতে গিয়ে। এই অভিনেত্রী প্রায়ই বলে থাকেন যে, কিভাবে শাহরুখ-ফারাহ সবসময় তাকে গাইড করেছিলেন।

এবার হলিউডেও এমন একজন পরামর্শদাতা পেয়েছেন দীপিকা। স্পষ্টভাবে এখানে ভিন ডিজেলর কথাই বলা হচ্ছে, যে কিনা হলিউডে দীপিকার কর্মজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

দীপিকার একজন ঘনিষ্ট সূত্রের বরাতে ভারতের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, দীপিকা অনেক পেশাদার বিষয়ে ডিজেলের পরামর্শ মেনে চলেন। দৃশ্যত, যেসব স্ক্রিপ্ট তার কাছে আসে সেগুলো এই অভিনেতা কর্তৃক আগে যাচাই বাছাই হয়। সুতরাং এটা বলাই যেতে পারে যে, দীপিকার পরবর্তী হলিউড ভেঞ্চারে কিছু ক্ষমতাধর ভূমিকায় ডিজেলকে দেখা যেতে পারে, সেটা প্রযোজক হিসেবেই হোক কিংবা একজন অভিনেতা হিসেবেই হোক।

দীপিকা-ডিজেলের বোঝাপড়া ‘এক্স এক্স এক্স:রিটার্ন অব জেনডার কেইজ’ চলচ্চিত্রে কাজ করার পরই বেশি শক্তিশালী হয়েছে। পর্দায় তাদের রসায়ন ছাড়াও প্রচারণার সময়ও তাদের মধ্যে অন্যরকম রসায়ন দেখা গেছে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)