JanaBD.ComLoginSign Up

শতকোটির ঘরে ২০১৭'র যেসব সিনেমা

সিনেমা জগৎ 21st Mar 2017 at 10:14am 407
শতকোটির ঘরে ২০১৭'র যেসব সিনেমা

২০১৭-কে সিনেমার জন্য সৌভাগ্যজনক বলেই মানছেন সবাই। এরই মধ্যে বেশ কিছু সিনেমা ঢুকে গেছে শতকোটির ঘরে আর ঢোকার অপেক্ষায় আছে আরও বেশ কিছু সিনেমা। চলুন জেনে নিই কোনো কোনো বলিউড সিনেমা এবারে ভালো ব্যবসা করবে বক্সঅফিসে।

১. রইস
ইতমধ্যেই আড়াইশো কোটি রূপি ব্যবসা করেছে শাহরুখ খানের এ সিনেমাটি। এটি চলতির বছরের প্রথম শতকোটির ঘরে ঢোকা সিনেমা।

২.কাবিল
ধারণা করা হয়েছিলো শাহরুখ-এর ‘রইস’-এর প্রভাবে হয়ত টিকতে পারবে না হৃতিক রোশানের ‘কাবিল’। কিন্তু সে ধারণাকে ভুল প্রমাণ করে এরইমধ্যে দুই’শ কোটি রুপির ব্যবসা করেছে এ সিনেমাটি।

৩.জলি এলএলবি টু
অক্ষয় কুমার অভিনীত এ কোর্টরুম কমেডিটি শিগগিরি পেরুবো শতকোটির ঘর- এমনটাই আশা করছেন সবাই!

৪. বদ্রীনাথ কি দুলহানিয়া
প্রথম সপ্তাহেই ৫৩ কোটি ব্যবসা করা এ ছবিটির এরই মধ্যে ছাড়িয়েছে ৭৫ কোটি। ধারণা করা হচ্ছে শতকোটির ঘরে ঢুকতে খুব একটা বেগ পেতে হবে না আলিয়া ভাট ও বরুন ধাওয়ান অভিনীত এ রোমান্টিক কমেডি সিনেমাকে।

৫. জুড়ুয়া টু
সালমান খানের ‘জুড়ুয়া’ সিনেমার রিমেক ‘জুড়ুয়া টু’তে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। সালমানের ছবির মতো বরুণের এ ছবিটিও দারুণ ব্যবসা করবে এমনটাই ভাবছেন সবাই।

৬. রেহনুমা
‍মুক্তির আগেই ১২৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে শাহরুখ খান ও আনুশকা শর্মা’র ‘দ্য রিং’। ধারণা করা হচ্ছে দেড়শো থেকে দু’শো কোটি রুপি ব্যবসা করবে এ সিনেমাটি।

৭. পদ্মাবতী
মুক্তির আগেই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে সঞ্জয়লীলা বনসালি’র এ সিনেমাটি। বক্সঅফিস বিশেষজ্ঞদের ধারণা ন্যূনতম দেড়শো কোটি রুপি ব্যবসা করবে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহীদ কাপুর অভিনীত এ সিনেমাটি।

৮. গোলমাল এগেইন
নভেম্বরে মুক্তি পাওয়ার কথা অজয় দেবগন, পরিনীতি চোপড়া ও টাবু অভিনীত এ ছবিটি। ধারণা করা হচ্ছে দেড়শ কোটি ঘরে তুলতে খুব বেশি বেগ পেতে হবে না রোহিত শেঠির এ সিনেমার।

৯. সঞ্জয় দত্তের বায়োপিক
সঞ্জয় দত্ত’র ভূমিকায় রনবীর কাপুরকে দেখতে যেন তর সইছে না ভক্তদের! নুন্যতম ২০০ কোটি ব্যবসা করবে এ ছবিটি-এমনটাই বিশ্বাস বক্সঅফিস বিশেষজ্ঞদের।

১০. টিউবলাইট
সালমান খান মানেই সিনেমা ব্লকবাস্টার হিট! আগের ছবি ‘সুলতান’ দিয়ে ৩০০ কোটির ক্লাবে পা রাখা এ তারকার পরবর্তী সিনেমাও ছাড়িয়ে যাবে ৩০০ কোটির ঘর- এমনটাই আশা করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)