JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

শততম টেস্টে আম্পায়ার কেন ওই রকম করলেন?

মজার সবকিছু Tue at 12:23pm 612
শততম টেস্টে আম্পায়ার কেন ওই রকম করলেন?

শেষ হলো বাংলাদেশ ও শ্রীলংকার টেস্ট সিরিজ। বাংলাদেশের শততম টেস্ট ম্যাচে জয় পেয়েছে বাঘেরা, বধ হয়েছে সিংহ। কিন্তু দুঃখজনক হলেও সত্য, এই ঐতিহাসিক ম্যাচে আম্পায়ারের একের পর এক ভুল সিদ্ধান্তের জন্য ঐতিহাসিক টেস্ট ম্যাচটি বাংলাদেশের হাত ছাড়া হয়ে যাচ্ছিল প্রায়। যাক, সেটা শেষ পর্যন্ত হয়নি। কিন্তু ঠিক কী কারণে আম্পায়ারদ্বয় একের পর এক ভুল সিদ্ধান্ত দিচ্ছিলেন? প্রিয় পাঠক, আসুন কাল্পনিক তদন্তের মাধ্যমে তা জেনে নিই।

১. সুন্দরী মেয়েরা আশপাশে থাকলে কোনো কাজ ঠিক মতো করা যায় না। মনোযোগ তাদের দিকে চলে যায়। বলা তো যায় না, খেলার সময় আম্পায়ারদ্বয়ের মন হয়তো মাঠে থাকে না, গ্যালারিতে চলে যায়। কেননা গ্যালারিতে সুন্দরী অনেক মেয়ে ছিল। সেজন্য খেলায় মনোযোগ ঠিকমতো না থাকায় আম্পায়ারদ্বয় একটার পর একটা ভুল সিদ্ধান্ত দিয়েছেন।

২. নেগেটিভ জিনিসের প্রচার বেশি হয়। আজকাল অনেকে নেগেটিভ ভাবে প্রচারে আসতে নেগেটিভ কাজ করে। বলা যায় শুধু ব্যক্তিগত কোম্পানির প্রচারের জন্য আম্পায়ারদ্বয় বাজে আম্পায়ারিং করেছেন। যাতে পাবলিক বিভিন্ন ট্রলের মাধ্যমে তাদের আলোচনায় রাখে।

৩. মনোবিজ্ঞানীদের উপদেশ, স্ত্রীর সঙ্গে ঝগড়া করার পর কোনো গুরুত্বপূর্ণ কাজ করা ঠিক না। এতে কাজটা ঠিকমতো করা যাবে না। কে জানে, হয়তো আম্পায়ারদ্বয় প্রতিদিন স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মাঠে নেমে আম্পায়ারিং করেছেন, তাই তাঁরা একের পর এক ভুল সিদ্ধান্ত দিয়েছিলেন।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)