JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

কেন বিয়ে করলেন না করন, এবার সামনে এল সেই তথ্য

বিবিধ বিনোদন Tue at 12:29pm 236
কেন বিয়ে করলেন না করন, এবার সামনে এল সেই তথ্য

করন জোহরের ছবি মানেই প্রেমের ছবি এবং বেশিরভাগ ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে ভাঙা প্রেম। যাঁদের জীবনে প্রেম সম্পূর্ণতা পায়নি, যাঁরা পাগলের মতো ভালবেসেও মনের মানুষকে জীবনসঙ্গী বা জীবনসঙ্গিনী হিসেবে পাননি, ‘কল হো না হো’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ বা সাম্প্রতিক ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ তাঁদের ছুঁয়ে যাবেই।

কর্ণের প্রেমের ছবির এই বিষণ্ণ দিকটি নিয়ে বহু আলোচনা হয়েছে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তো প্রায় দু’দশক ধরে চলছে। অনেক ক্ষেত্রে ট্রলডও হয়েছেন তিনি।

কিন্তু সত্যিই ওঁর কোনও কোনও ছবি দেখলে মনে হয়, প্রেমকে না পাওয়ার যন্ত্রণাটা খুব তীব্রভাবে অনুভব করেছেন তিনি। সম্প্রতি একটি প্যানেল ডিসকাশনে তাঁকে বলিউড ছবির নাটকীয়তা সম্পর্কে প্রশ্ন করা হয়। তার উত্তর দিতে গিয়ে কর্ণ তাঁর জীবনের সেই অমোঘ সত্যটি জানিয়েছেন।

তিনি বলেন, ‘অনেকে বলেন হিন্দি ছবি খুব নাটকীয় অথচ এর শিকড়টা কিন্তু বাস্তব জীবনেই রয়েছে। আমার চোখের সামনে আমার প্রেমকে, আমার ভালবাসার মানুষকে অন্যের সঙ্গে বিয়ে হয়ে যেতে দেখেছি। এমন কিছু যখন জীবনে ঘটে তখন মনে হয় এই কষ্টটা থেকে কোনওদিন মুক্তি পাবে না।’

এতটা কষ্ট পেয়েছিলেন বলেই হয়তো ‘কভি আলভিদা না কহনা’-র মতো ছবি করেছেন কর্ণ যেখানে চিরাচরিত বলিউড ছক মেনে বিয়ে মানেই হ্যাপিলি এভার আফটার নয়। বরং সত্যিকারের প্রেমের খোঁজে একটা ভুল বিবাহিত সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার কথা বলা হয়েছে।

কর্ণকে যখন জিজ্ঞাসা করা হয় যে প্রেম না ধনসম্পত্তি— কোনটি তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ তিনি বলেন, ‘সত্যিকারের প্রেম হারিয়ে যায়, কখনও কখনও শরীরের খিদে মনকে আচ্ছন্নও করে, তাই আমি ধনী এবং একা হয়ে বাঁচতে চাই।’

সূত্রঃ এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)