JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

২৩ মেগাপিক্সেল ক্যামেরার ফোন

মোবাইল ফোন রিভিউ Tue at 2:01pm 269
২৩ মেগাপিক্সেল ক্যামেরার ফোন

চীনের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান জেডটিই এর সাব-ব্র্যান্ড নুবিয়া নতুন একটি ফোন বাজারে ছেড়েছে। ফোনটির মডেল নুবিয়া জেড১১ মিনি এস। ফোনটিতে আছে নন-রিমুভেবল ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। এতে নিও পাওয়ার এনার্জি সেভিং অ্যালগারিদম ব্যবহার করা হয়েছে।

নুবিয়ার নতুন ফোনটিতে ক্যামেরাকে ফোকাস করা হয়েছে। এতে ২৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় সনির আইএমএক্স৩১৮ এক্সমোর ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। ভারতের বাজারে ফোনটির দাম ১৬ হাজার ৯৯৯ রুপি। অ্যামাজন ইন্ডিয়াতে ফোনটি পাওয়া যাচ্ছে।

নুবিয়া জেড১১ মিনি এস ফোনটিতে আছে ৫.২ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১৯২০x১০৮০ পিক্সেল। ডিসপ্লের পিক্সেলের ঘনত্ব ৪২৪ পিপিআই। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিরা গ্লাস প্রটেকশন আছে।

ফোনটিতে আছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ এমএসএম৮৯৫৩। প্রসেসরের ক্লকস্পিড ২.০ গিগাহার্জ। আছে অ্যাড্রিনো ৫০৬ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট। এই ফোনটিতে ৪ জিবি র‌্যাম আছে। বিল্টইন মেমোরি ৬৪ জিবির। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ২০০ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ডুয়েল সিমের এই ফোনটিতে কানেকটিভিটি হিসেবে আছে ফোরজি এলটিই, ওয়াইফাই, ব্লটুথ, জিপিএস এবং গ্লোনাস। এতে কম্পাস এবং জি-সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর রয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)