JanaBD.ComLoginSign Up

বাজারে স্যামসাংয়ের নতুন ফোন

মোবাইল ফোন রিভিউ 21st Mar 2017 at 3:09pm 761
বাজারে স্যামসাংয়ের নতুন ফোন

দেশের বাজারে নতুন ফোন এনেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ফোনটির মডেল গ্যালাক্সি এ৭ ২০১৭ এডিশন। প্রিমিয়াম মানের গ্যালাক্সি এই হ্যান্ডসেটে রয়েছে কার্ভড গ্লাস এবং মেটাল বডি। যা স্টাইল এবং পারফরমেন্সের সমন্বয়ে হ্যান্ডসেটটিকে দিয়েছে চমৎকার এক ডিজাইন।

এই প্রথমবারের মতো গ্যালাক্সি এ সিরিজের এই স্মার্টফোনে রয়েছে আইপি৬৮ পানি ও ধুলা প্রতিরোধক, যা যেকোনো অবস্থায় ডিভাইসকে ব্যবহারযোগ্য রাখতে পানি, ঘাম, বালি এবং ধুলা থেকে সুরক্ষা নিশ্চিত করে। এতে আরও রয়েছে কিছু বাড়তি ক্যামেরা ফিচার যা, সঠিকভাবে অটো ফোকাস করে এবং ফ্লোটিং ক্যামেরা বাটনের মাধ্যমে উচ্চ রেজ্যুলেশনের সেলফি তুলতে ব্যবহারকারীকে সহায়তা করে। গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটটিতে আরও ইনবিল্ট রয়েছে এস সিকিউর, এস পাওয়ার প্ল্যানিং এবং সিকিউর ফোল্ডার।

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটটি কালো ও সোনালী এ দুটি স্টাইলিশ রং-এ পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটি সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটির মূল্য ৪৪ হাজার ৯০০ টাকা। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংকের মাধ্যমে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে একটি প্রিমিয়াম অ্যালুমিনিয়াম ফ্রেম এবং থ্রিডি কার্ভড গ্লাস ব্যাক। জিরো ক্যামেরা প্রোস্ট্রশন ও স্লিক মেটাল ডিজাইন ক্যামেরা এবং হোম বাটনকে বডির সাথে চমৎকারভাবে একীভূত করেছে, যা এই ডিভাইসকে আগের চেয়ে করেছে আরও অতুলনীয় এবং কার্যক্ষম।

নতুন ফোনটিতে আছে ১৬ মেগাপিক্সেল রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা। যার ফলে প্রাণবন্ত ও পরিস্কার ছবি তোলার মাধ্যমে গ্রাহকরা পাবেন চমৎকার সব স্মৃতি ধরে রাখার সুযোগ।

ফোনটির ব্যাটারি ৩,৬০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। গ্রাহকদের আরও উন্নত লাইফস্টাইল দিতে এতে রয়েছে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা। এই ডিভাইসটিতে দ্রুত চাজিং সুবিধা রয়েছে। সহজ কানেক্টিভিটি এবং ঝামেলামুক্ত চার্জিং-এর জন্য গ্যালাক্সি এ৭ ২০১৬ হ্যান্ডসেটটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে। এতে আরও রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে, যার মাধ্যমে গ্রাহকরা পাবেন দ্রুত সময়, ক্যালেন্ডার এবং নোটিফিকেশন দেখার সুবিধা। এটি সময় ও ব্যাটারি সেভ করে।

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 5.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)