JanaBD.ComLoginSign Up
৫০০০৳ নগদ পুরস্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে UC Browser নিয়ে এসেছে ! দেখে নিন আপনিও কিভাবে পেতে পারেন ।

সোনাক্ষী ‘সিঙ্গেল’?

বিবিধ বিনোদন Tue at 3:16pm 164
সোনাক্ষী ‘সিঙ্গেল’?

এ বছর বাগদান করার কথা ‘দাবাং’খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহার। অনেকদিন ধরেই সোহেল খানের শ্যালক বান্টি সাচদেবের সঙ্গে গোপনে প্রেম করছিলেন সোনাক্ষী। এই বিষয়ে মিডিয়াতে বরাবরই নিরব ছিলেন নায়িকা। কিন্তু সেদিন নিজেকে ‘সিঙ্গেল’ দাবি করে ফের আলোচনায় এলেন সোনাক্ষী।

শোনা গিয়েছিলো, প্রেমিক বান্টি সাচদেবের সঙ্গে খুব শিগগিরই আংটি বদল করবেন এই নায়িকা। তবে ঘটনাটা ঘটলো ক’দিন আগে। ‘বদ্রিনাথ কী দুলহানিয়া’র সাকসেস পার্টিতে নাকি চূড়ান্ত মদ্যপ ছিলেন সোনাক্ষী। সেখানে নিজেকে ‘সিঙ্গেল’ ঘোষণা করেন তিনি। তার এই ঘোষণায় সবাই কিছুটা অবাকই হয়।

বান্টির সঙ্গে সোনাক্ষীর এই সম্পর্কে নাকি মত নেই সোনাক্ষীর বাবা-মার। অথচ দুবাইতে একসঙ্গে নিউইয়ার সেলিব্রেশনও করেছিলেন বান্টি-সোনাক্ষী। ক’দিন আগে বান্টির বোনের জন্মদিনেও ওর মা কৃষ্ণা সচদেবের ৬০ বছরের জন্মদিন পার্টিতে দেখা গেছে সোনাক্ষীকে। হঠাৎ সোনাক্ষীর এই ঘোষণায় মিডিয়াতে শুরু হয়েছে গুঞ্জন।

তবে এই গুঞ্জনের পরোক্ষ জবাব দিলেন সোনাক্ষী। মুখে কিছু না বললেও এই প্রেমিক জুটিকে প্রকাশ্যে ঘুরতে দেখা গেছে ঘটনার পরের এক সন্ধ্যায়। মিডিয়াকে ‘সব ঠিক আছে’- এমনটাই জানাতে চাইছেন তিনি?

সোনাক্ষী ও বান্টির প্রেমের গুঞ্জন শুরু হয় ২০১২ সালে। সোনাক্ষীর বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তির বিষয়টি দেখতেন বান্টি। সুস্মিতা সেন, নেহা ধুপিয়ার সঙ্গেও এককালে ডেট করতেন ডিভোর্সি বান্টি। গত বছর শোনা গিয়েছিলো, এই ফেব্রুয়ারিতে বাগদান করবেন সোনাক্ষী-বান্টি।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)