JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

২৫ বছরের রেসলিং ক্যারিয়ারের ইতি টানলেন আন্ডারটেকার

অনান্য খেলা 3rd Apr 2017 at 9:42pm 1,004
২৫ বছরের রেসলিং ক্যারিয়ারের ইতি টানলেন আন্ডারটেকার

২৫ বছর ধরে রেসলিংয়ে রিংয়ে তিনি দাঁপিয়ে বেরিয়েঠছেন। মেরে তক্তা বানিয়েছেন অনেক নামী রেসলারকে। অবশেষে দর্শকদের কাঁদিয়ে ২৫ বছরের রেসলিং ক্যারিয়ারের ইতি টানলেন সাতবারের বিশ্বচ্যাম্পিয়ন মার্ক ডব্লিউ ক্লাওয়ে।

রেসলিং রিংয়ে তিনি ডেড ম্যান খ্যাত দ্যা আন্ডারটেকার নমেই বহুল পরিচিত। রবিবার রেসলিং আসরের সবচেয়ে জমজমাট পর্ব রাসেলমেনিয়ার ৩৩ তম আসর বসেছিল ফ্লোরিযার অরল্যান্ডের ক্যম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে। এদিনই রেসলার রোমান রিংসের সঙ্গে সর্বশেষ ম্যাচে রিংয়ে নেমেছিলেন ৫২-বছর বয়সী আন্ডারটেকার।

দারুণ উত্তেজনাপূর্ণ মে ম্যাচে দারুণ ফাইট করলেও রোমানের কাছে হেরে যান তিনি। বিধ্বস্ত আন্ডার টেকার কিছুক্ষণ রিংয়ে পড়ে থেকে আস্তে আস্তে উঠে দাঁড়ান।

এরপরই ডেড ম্যান নিজের ট্রেডমার্ক হ্যাট, গাউন ও এম এম এ গ্লোভস খুলে রিংয়ের মাঝে নামিয়ে রাখেন। আর তখনি দর্শকরাও বুঝে নেয় যে আর রিংয়ে নামবেন না আন্ডারটেকার। দর্শদের অশ্রুসিক্ত করতালিতে বিদায় নেন আন্ডারটেকার।

প্রসঙ্গত, রাসেলমেনিয়ার ইতিহাসে টানা ২৩ টি ম্যাচ জিলে রেকর্ড তৈরী করেছিলেন তিনি। এরপর ব্রক লেসনারের কাছে তিনি পরাজিত হলে ২৩-১ হয়। গতকালের ম্যাচেও তিনি রোমান রিংসের কাছে হেরে গেলে তার রেকর্ড দাঁড়ায় ২৩-২।

সূত্রঃ ইত্তেফাক

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 20 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (1)