JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আজকের রাশিফল : ১৯ এপ্রিল, ২০১৭

আজকের রাশিফল 18th Apr 2017 at 10:16pm 292
আজকের রাশিফল : ১৯ এপ্রিল, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ বেকার যুবক যুবতিদের চাকরী লাভের সম্ভাবনা প্রবল। মার্কেটিং অফিসারদের চাকরি পরিবর্তনের যোগ দেখা যায়। খাদ্য ব্যবসায়ীদের আয় উন্নতি ভালো হবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সেনা ও বিজিবি কর্মকর্তাদের দিনটি ঝামেলাপূর্ণ। নির্মাণ দ্রব্যের ব্যবসায় ভালো লাভ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): ভাগ্য উন্নতিতে আপনার কোনো মহিলা আত্মীয়র সহায়তা পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। নৌ-বাণিজ্যে ভালো লাভ হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীকতায় কোনো স্থানে বেড়াতে যেতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে ভালো লাভ হবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কারো কাছথেকে কিছু অর্থ ধার করতে পারেন। পুলিশ ও আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যদের কারো কাছে অপমান অপদস্ত হতে পারেন। আজ পাওনাদারের কাছ থেকে কিছু তাগাদা পেতে পারেন। চিকিৎষক ও ঔষধ প্রস্তুতকারী ব্যক্তিদের ভালো লাভ হবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): আজ ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। বেচাকেনা বৃদ্ধি পাওয়ায় ভালো লাভ করতে পারবেন। জীবন সাথীর সাহায্য আপনার দাম্পত্য জীবনকে আরো সুখময় করে তুলবে। অংশীদারি ব্যবসায় ভালো লাভ হতে পারে। নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে চলেছেন। আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে। কাজের লোকেদের সাথে কোনো কারনে মত পার্থক্য হতে পারে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। নিজের আবেগের উপর নিয়ন্ত্রন রাখার চেষ্টা করুন। প্রেম সংক্রান্ত বিষয়ে কোনো প্রকার কষ্টদায়ক অভিজ্ঞতার সম্মূখীন হতে চলেছেন।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): সন্তানের সাথে কোনো দর্শনিয় স্থানে বেড়াতে যেতে পারেন। শিল্প সংস্কৃতির কাজে সাফল্য আশা করা যায়। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। প্রিয় মানুষের জন্য কেনাকাটার যোগ প্রবল। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ভালো যাবে। রোমান্টিক মুডে থাকবেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় আশানুরুপ সাফল্য পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): আজ গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। প্রত্যাশা পূরণ হতে চলেছে। কর্মস্থলে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। গৃহের জন্য কোনো নতুন আসবাব পত্র ক্রয় করতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। আত্মীয় স্বজনদের কারো কারনে বাড়ীতে কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ব্যস্ততায় কাটবে। প্রতিবেশীর সাথে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। গার্মেন্টসে কর্মরত বন্ধুদের দিনটি ভালো যাবে। সম্ভব্য ক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। রাতে ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে আলাপ হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আপনার দিনটি ভালো যাবে। আজ খামারি ও খাদ্য ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। খুচরা বিক্রেতাদের ভালো আয় হতে চলেছে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন। চাল কল মালিক ও চালের ব্যবসায়ীরা হটাৎ অতিরিক্ত মুনাফা করার জন্য কালোবাজারী করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): দিনটি মকর রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্রিত। ঠান্ডাজনিত রোগ-ব্যাধিতে কষ্ট পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায় নতুন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। চাকরীজীবীদের আজ দিনটি ভালো যাবে। বেসরকারী চাকরীতে ভালো ফল পাবেন। সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): ব্যবসায়ীদের ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার যোগ প্রবল। জাহাজের কাজের সাথে জড়িতদের দিনটি ব্যস্ততায় যাবে। আমদানী রপ্তাণী ব্যবসায় ভালো আয় হবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। জীবীকার জন্য নতুন কোনো কর্মস্থলে বদলী হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): ব্যবসায়ীক সুযোগ পেয়ে যাবেন। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কর্পোরেট ব্যবসায় ভালো আয় হতে পারে। সরকারী কোনো বিল আদায় হওয়াতে ঠিকাদারদের আর্থিক সঙ্কট কমে যাবে। চাকরীজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে। শিক্ষক ও গবেষকদের আর্থিক অবস্থা ভালো যাবে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 5.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)