JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রেমের বিষয়টি কখনও মাথায় আসেনি!

বিবিধ বিনোদন 19th Apr 2017 at 8:23am 195
প্রেমের বিষয়টি কখনও মাথায় আসেনি!

ঢাকাই ছবির আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা খুব বেশি না হলেও যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করে অল্প সময়ে দর্শকদের কাছাকাছি পৌঁছেছেন তিনি।

সম্প্রতি নববর্ষ উপলক্ষে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ধ্যাততেরিকি’ ছবিটি। মুক্তি পাওয়া নতুন ছবি ও চলচ্চিত্রের নানা ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি। সাক্ষাৎকার নিয়েছেন অনিন্দ্য মামুন।

* ধ্যাততেরিকি থেকে কেমন সাড়া পাচ্ছেন?

** ছবিটি আমিও নিজে দেখেছি। দারুণ মনে হয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম কিংবা অন্যান্য মাধ্যমগুলোতে অনেকের কাছ থেকেই ছবিটির ব্যাপারে পজেটিভ কমেন্ট আসছে। তারা বেশ ভালো বলছেন। পাশাপাশি হলমালিকরাও বলছেন, দর্শক ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে আসছেন। এছাড়াও পহেলা বৈশাখ থেকে এ পর্যন্ত সেল রিপোর্ট বেশ ভালো শুনেছি। তবে ছবিটির চূড়ান্ত ফল পেতে আরও কিছুদিন সময় লাগবে।

* কিন্তু সামাজিক মাধ্যম ও অন্যান্য জায়গায় ছবিটির বিষয়ে অনেকে নেতিবাচক কথাও বলছেন। অনেক হলে নাকি এখনও দর্শক পাচ্ছে না...

** দেখুন প্রতিটি বিষয়েরই নেতিবাচক থাকবে। এ ছবিটিও ভুলের ঊর্ধ্বে নয়। এতে খারাপ যেমন আছে তেমনটি ভালোও আছে। এটি হাসির ছবি। আমরা যতটা খবর পাচ্ছি তাতে তো প্রেক্ষাগৃহে দর্শকদের সমাগমেরই খবর পাচ্ছি। প্রেক্ষাগৃহে দর্শক নেই এমন খবর এখনও পাইনি।

* এর আগে কলকাতার নায়ক জিতের সঙ্গে অভিনয় করেছেন। এখন তার সঙ্গে ‘বসগিরি-২’তেও অভিনয় করছেন। জিতের সঙ্গে আপনার সম্পর্ক কেমন?

** প্রথম ছবি থেকেই আমাদের মাঝে বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছে। এখন আবার দ্বিতীয়বার জুটি হওয়াতে সে সম্পর্ক আরও শক্ত হচ্ছে। শুটিংয়ের ফাঁকে দারুণ আড্ডা হয়। অনেক মজা করি আমরা। তবে শুধু জিতই নয়, কলকাতার যাদের সঙ্গে কাজ হচ্ছে তাদের সবার সঙ্গেই বেশ ভালো সম্পর্ক আমার।

* কখনও কি জিতের সঙ্গে প্রেম করতে ইচ্ছা হয়েছে?

** তাকে কলকাতার সুপারস্টার হিসেবেই দেখি আমি। প্রাপ্য সম্মানটুকু তাকে দেই। পর্দায় তার সঙ্গে প্রেম করার ইচ্ছা হয়েছে। করেছিও। তবে পর্দার বাইরে প্রেমের বিষয়টি কখনও মাথায় আসেনি।

* জাজের বাইরে কোনো ছবিতে দেখা যায়নি আপনাকে। আগামীতে দেখা যাবে কি?

** গল্প, পরিচালক ও টেকনিক্যাল সাপোর্ট আধুনিক থাকলে অবশ্যই অভিনয় করব। এটা আমি আগেও বলেছি। তাছাড়া আমি বাংলাদেশের অভিনেত্রী। অবশ্যই ভালোমানের বাংলাদেশী ছবিতে অভিনয় করব।

* স্টাইল এবং নিজেকে ফিট রাখার বিষয়ে বেশ সচেতন আপনি...

** আসলে আমি নিজেকে সবচেয়ে বেশি ভালোবাসি। নিজেকে ভালোবাসি বলেই নিজেকে সুন্দর রাখার চেষ্টা থাকে। নিয়মিত জিমে যাই, খাবারের ব্যাপারেও সচেতন থাকি। আর আমাকে তো ফিট থাকতেই হবে। কারণ আমি চলচ্চিত্র নায়িকা। নিজেকে অন্যদের চেয়ে আলাদা না করতে পারলে দর্শকরা কেন আমাকে টাকা দিয়ে প্রেক্ষাগৃহে দেখতে যাবেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)